কখনও 'বাহুবলি' তো কখন আবার 'আলাউদ্দিন খিলজি'। একের পর এক নয়া চমক দিয়েই যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। আর মাত্র কয়েক ঘন্টার মধ্যে ভারতের মাটি ছোঁবে মার্কিন প্রেসিডেন্টের বিমান এয়ার ফোর্স ওয়ান। ভারতে পা দেওয়ার আগে অভিনব কায়দায় তিনি যে আসতে চলেছেন তা সকলের সঙ্গে শেয়ার করেছেন। সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করেছিলেন। আর সেখানেই তাকে 'বাহুবলি' স্টাইলে দেখা গেছে। ভিডিওটি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এবার আর 'বাহুবলি'স্টাইলে নয়, 'আলাউদ্দিন খিলজি'র স্টাইলে বুক কাঁপাতে কাঁপাতে পুরো সৈন্যদলকে সঙ্গে নিয়ে দেখা গেছে মার্কিন প্রেসিডেন্টকে।

আরও পড়ুন-'বাহুবলি' সাজলেন ট্রাম্প, ভিডিও পোস্ট টুইটারে...

 

 

আরও পড়ুন-কাজের ফাঁকে সোলো ট্রিপ, পাখির মতোন আকাশে উড়ান মধুমিতার...

 

আর মাত্র কয়েকঘন্টা। তারপরই ভারতে আসতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।  আর ভারতে পা দেওয়ার আগে তার তড়িঘড়িও শুরু হয়ে গেছে জোরকদমে। ভারতের রঙে সেজে উঠেছে মার্কিন প্রেসিডেন্ট। তিনি আসছেন বলে কথা। একটা রাজকীয় বিষয় না থাকলে যেন পুরো বিষয়টাই কেমন একটা দেখায়। আর তাইতো সবাইকে চমকে দিয়ে কখনও 'বাহুবলি' তো কখন আবার 'আলাউদ্দিন খিলজি'র স্টাইলে ভারতে আসতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের এই ভারত সফরের আগেই রঞ্জিত যাদব নামে এক ব্যক্তি এই ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন। আর সেখানেই 'বাহুবলি' র পর 'আলাউদ্দিন খিলজি'র স্টাইলে বুক কাঁপাতে কাঁপাতে পুরো সৈন্যদলকে সঙ্গে নিয়ে দেখা গেছে মার্কিন প্রেসিডেন্টকে।

আরও পড়ুন-কালো মনোকিনিতে সুইমিং পুলে এ কি করছেন ঝুমা বৌদি, ছবি পোস্টেই উত্তাল নেটদুনিয়া...

রঞ্জিতের পোস্ট করা ভিডিওটিতে দেখা গেছে ভারতীয় সিনেমায় সাড়া জাগানো ছবি 'পদ্মাবত'-এর নাচের একটি ছোট্ট দৃশ্য। আর সেখানেই 'পদ্মাবত'র  'আলাউদ্দিন খিলজি'র বদলে বসানো হয়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখ।  পুরোটাই ফোটোশপের মাধ্যমে করা হয়েছে। এমনকী ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে  'পদ্মাবত'এর 'খালি-বালি'গান। এই ভিডিও টুইট করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।