সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছিল মি-টু অন্দোলন। হলিউড থেকে শুরু করে সেই ঝড় পৌঁছে গিয়েছিল বিশ্বের কোনায় কোনায়। সোশ্যাল মিডিয়ায় একের পর এক তারকা মুখ খুললেন তাঁদের সঙ্গে হওয়া অন্যায়ের বিরুদ্ধে। সমাজের উঁচু তলার বহু ব্যক্তিত্বের নাম জড়ায় এই ঝড়ে। বলিউডের প্রথম সারির বহু অভিনেত্রী কাস্টিং কাউচ-সহ নিজেদের সঙ্গে ঘটে যাওয়া যৌন হেনস্থার প্রতিবাদে সোচ্চার হন। এরমধ্যে ছিলেন রাধিকা আপ্তে, বিদ্যা বালান সহ আরও অনেকে।

এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন বি-টাউনের প্রথম সারির অভিনেত্রী কৃতি শ্যানন। কৃতি জানান, বহু অভিনেত্রীকেই কাজের সময় বা কাজের জন্য এই ধরনের বহু পরিস্থিতির মুখে পড়তে হয়েছে বা পড়তে হয়। তবে এই বিষয়গুলি সহ্য না করে তখনই প্রতিবাদ করা উচিৎ। কখনওই এই বিষয়গুলিতে মুখ বন্ধ রাখা উচিৎ নয় বলেই জানিয়েছেন অভিনেত্রী।

একইসঙ্গে তিনি আরও জানিয়েছেন, এমন কোনও পরিস্থিতে এখনও অবধি তাঁকে সম্মুখীন হতে হয়নি। কৃতি এও জানিয়েছেন শুধুমাত্র প্রতিবাদ নয়, এই ঘটনাগুলির বিরুদ্ধে নেওয়া উচিৎ প্রয়োজনীয় আইনি ব্যবস্থাও। প্রসঙ্গত, হাউজফুল ৪, পানিপথ  ছবিতে দেখা যাবে কৃতি শ্যাননকে। এই ছবির কাজে বেশ ব্যস্ত তিনি। হাউজফুল ৪ এর ট্রেলর প্রকাশ্যে আসার পর তা সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। এই ছবি নিয়ে বেশ আশাবাদী কৃতি-সহ তাঁর ভক্তকূল।