১৪ জুন বলিউডের সেই কালো দিন। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল। শুধু কেন? এই প্রশ্নটাই যেন মুখ থেকে সড়ছে না সুশান্ত সিং রাজপুতের  মৃত্যুর এতদিন পরই। সত্যিই কি মানসিক চাপ থেকেই  আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য। সুশান্তের মৃত্যু যেন স্বজনপোষণকে নাড়িয়ে দিয়ে গেছে। এবার মুখ খুললেন সঙ্গীত জগতের প্রতিভাবান ব্যক্তিত্ব কুমার শানু।

আরও পড়ুন-'আগে সেক্স করো তারপর ট্যালেন্ট দেখাও', এটাই টলিউডের ট্রেন্ড, বিস্ফোরক বয়ান তথাগত-র...
সুশান্তের মৃত্যুতে কুমার শানু শোকপ্রকাশ করেছেন। বহিরাগত সুশান্তকে নিয়ে কুমার শানু একটি ভিডিও পোস্ট করেছেন।  তিনি জানিয়েছেন, 'সুশান্ত তার সন্তানের বয়সী ছিলেন। এখনও বিশ্বাস হচ্ছে না সুশান্ত আত্মহত্যা করেছে। তবে যতদূর ওর সম্পর্কে শুনেছি সুশান্ত অত্যন্ত ইতিবাচক মানসিকতার  মানুষ ছিল। এত অল্প সময়ের মধ্যে ভাল ভাল কাজও করেছে ছেলেটি। একের পর এক হিট ছবি, নিজের একটা আলাদ জগৎ, পরিচিতি তৈরি করেছিল ছেলটি। ও যেখানেই থাকুক শান্তিতে থাকুন'। দেখে নিন শানুর ভিডিওটি।

 

 

সুশান্তকে নিয়ে কথা বলতে গিয়ে তিনি স্বজনপোষণ নিয়েও নিজের মত জানিয়েছেন। কুমার শানু জানিয়েছেন, 'সুশান্তের মৃত্যুর পরে এক বিপ্লব শুরু হয়েছে।  স্বজনপোষণ সব জায়গাতেই আছে, তবে বলিউডে এর প্রভাব বেশি। দর্শকদের উদ্দেশ্যে কুমার শানু জানিয়েছেন, আপানারা আমাদের মতো শিল্পীদের তৈরি করেন, যারা সিনেমা তৈরি করে তারা কখনওই ঠিক করে না কার কেরিয়ার তৈরি হবে আর কাকে ছুড়ে ফেলা হবে। তা কিন্তু আপনারাই ঠিক করেন।'যারা বাইরে থেকে নিজেক প্রতিষ্ঠিত করতে এখানে আসছেন, তাদের উদ্দেশ্যেও কুমার শানু জানিয়েছেন, 'প্রথমে যে কোনও একটি চাকরি খুঁজে নিন তারপর লড়াই চালান। আমি নিজেও তাই করেছিলাম। এতে থাকা-খাওয়ার কষ্টটা কিছুটা হলেও দূর হবে।'