মাত্র কয়েকদিন আগেই আত্মহত্যা করেছেন বলি অভিনেতা কুশল পাঞ্জাবি। যা নিয়ে এখনও রহস্যের জট কাটেনি। তার মৃত্যু নিয়ে এখনও নানা রহস্য ঘনীভূত হয়েছে। এই রেশ কাটতে না কাটতেই ফের নক্ষত্রপতন হল বলিউডে। গতকালই নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন টেলি অভিনেত্রী কাজল শর্মা। মৃত্যুর একদিন যেতে না যেতেই দানা বাঁধছে রহস্য়।  টেলিভিশন জগতেও পরিচিত নাম সেজল।  'দিল তো হ্যাপি হ্যায় জি'-র সিরিয়ালেই জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। এমনকী বলি অভিনেতা আমির খানের সঙ্গেও ফোনের একটি বিজ্ঞাপনে দেখা গেছে সেজলকে।

 

আরও পড়ুন-কালো অন্তর্বাসে 'রেট্রো' লুকে ধরা দিলেন ঋতাভরী, আলোআধারির এই ছবি ভাইরাল নেটদুনিয়ায়...

কেন আত্মহত্যার এই পথ বেছে নিলেন সেজল । এই নিয়েই জোর জলঘোলা শুরু হয়েছে। মুম্বইয়ের  মীরা রোডের বাসভবনে  মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেত্রীকে। সেখান থেকে সুইসাইড নোটও উদ্ধার করেছে অভিনেত্রী।  তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। ব্যক্তিগত কোনও কারণেই তিনি যে এই পথ বেছে নিয়েছেন সেটাই মনে করছে পুলিশ।

 

ইতিমধ্যেই এই নিয়ে তদন্তও শুরু হয়ে গেছে।  বৃহষ্পতিবার অনেকক্ষণ বন্ধুদের সঙ্গে কথা বলেন সেজল আর তারপরেই এই পথ বাছেন তিনি। এই দুটি ঘটমনার মধ্যে কোনও যোগসূত্র রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ। সেজলের মৃত্যুর খবর পেয়ে তার সহকর্মীরাও শোকাহত।