ওসামা বিন লাদেন নামটা শুনলেই বুকটা যেন এখনও কেঁপে ওঠে। মার্কিন যুক্তরাষ্টের মতো দেশকেও থমকে দিয়েছিলেন তিনি। আর একসময় মার্কিন যুক্তরাষ্ট্রই শেষ করে দেয় তাকে।  নিজেকে বাঁচানোর জন্য ওসামা আশ্রয়  নিয়েছিলেন পাকিস্তানে। শেষমেষ ওসামাকে খুঁজে বের করে মার্কিন যুক্তরাষ্ট্রই। তারপরই তাকে নিকেশ করে দেয় মার্কিন যুক্তরাষ্ট্রের কম্যান্ডোররা। 

আরও পড়ুন-বয়স লুকোতে মেক আপেই ভরসা মালাইকার, ৩ নম্বর ছবিটি না দেখলেই বড় মিস...

শোনা গিয়েছিল,  বলিউড সুন্দরীর প্রেমে পাগল ছিলেন লাদেন। বিদেশীরা বলিউডের অভিনেত্রীদের পছন্দ করেন। এটা কিন্তু সবারই জানা। বিদেশের বিভিন্ন দেশের মানুষরা বলি সুন্দরীদের বিয়েও করে থাকেন। এমনও নজির রয়েছে। কিন্তু ওসামা বিন লাদেনও যে রয়েছেন সেই তালিকায় এটা কিন্তু অনেকেরই জানা ছিল না। আল কায়দার জনক বলি অভিনেত্রী সানি লিওনের প্রেমে আসক্ত ছিলেন। বহুদিন আগেই ওসামা বিন লাদেনের একটি বই প্রকাশ পেয়েছিল, সেখান থেকেই এই তথ্য উঠে এসেছে। সেই বইতেই সানির প্রতি লাদেনের ভালবাসার উল্লেখ পাওয়া গেছে। খবরটি জানাজানি হওয়ার পর থেকেই এই নিয়ে চলছে নান জল্পনা। 

আরও পড়ুুন-'ম্যায় হুঁ হিরো তেরা'-র পর 'ইউ করকে', শুনে নিন ভাইজানের এই গানটি...

শুধু বইয়ের পাতায় নয়, সানির কান অবধি পৌঁছছে এই প্রেমের কথা।  বিশ্বের অন্যতম ভয়ঙ্কর সন্ত্রাসী লাদেন কিনা সানির ভক্ত,  খবরটি জানতে পেরে কী প্রতিক্রিয়া হয়েছিল সানি লিওনের?এই প্রশ্নই আমাদের খুব জানতে ইচ্ছে করছে তাইতো। বিষয়টি জানতে পেরে সানি প্রথমে ভীষণ অবাক হয়েছিলেন, তারপর বিষয়টি নিয়ে হেসে উড়িয়ে দেন সানি। লাদেনের বই 'ওসামার ভালবাসা' নিয়ে যে সানি খুব একটা খুশি নন, তাও স্পষ্ট বোঝা গেছে। সারা দেশের মানুষ যে সানিকে এত ভালবাসছে, পছন্দ করছে সেটা জেনে সানি খুবই গর্বিত ।