ভাইজান মানেই মারকাটারি অ্যাকশন। তার উপর একের পর এক নয়া চমক তো রয়েইছে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই ফ্লোর কাঁপাতে আবারও হাজির ভাইজান। 'দাবাং' সিরিজের সবকটি ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তজনা রয়েছে। এবার আসতে চলেছে 'দাবাং ৩'-র তৃতীয় ইনস্টলমেন্ট। ছবি নিয়ে দর্শকরা ইতিমধ্যেই ভীষণ উত্তেজিত। চুলবুল পান্ডের সেই অ্যাকশন দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে দাবাং ছবির নতুন গান 'ইউ করকে'। 'দাবাং' ছবির অন্যতম বড় ইউএসপি ছবির গান। ভাইজানের গলায় এবার এই গানটি শোনা যাবে। যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-বাংলা ছেড়ে এবার দক্ষিণে, উন্মুক্ত বক্ষে নজর কাড়লেন বঙ্গতনয়া রাইমা...

ছবিতে ভাইজানের দুইরকম লুকে দেখা যাবে। একটা হল  চুলবুল পান্ডের আগের চেহারা আর অপরটি হল ভাইজানের পরিচিত লুকস। 'দাবাং' সিক্যুয়েলের এই ছবিতেও সোনাক্ষী সিনহাকে দেখা যাবে। এই সিনেমায় তার চরিত্রের নাম রাজ্জো। সলমনের গলার গানটির সঙ্গে সোনাক্ষীর শরীর হিল্লোল যেন যোগ্য সঙ্গত দিয়েছে। শুনে নিন ভাইজানের এই গানটি।

 

আরও পড়ুন-প্রস্তুতি শুরু, ক্রিকেট-বক্সিংয়ের পর এবার ফুটবলের পালা...

'দাবাং ২'-এর সাত বছর পরে আবারও ফিরে আসছে 'দাবাং ৩'। মাঝে কেটে গিয়েছে অনেকগুলি বছর। এৎ মধ্যে চুলবুলের পান্ডেকে বিভিন্ন লুকে দেখে নিয়েছে দর্শক। কিন্তু চুলবুলের গোঁফটা লাগানোর পরই যেন চরিত্রটা আরও জীবন্ত হয়ে উঠেছে। সলমন খান এবং পায়েল দেব ছবির 'ইউ করকে'গানটি গেয়েছেন। প্রভুদেবা পরিচিত এই ছবিতে সলমন, সোনাক্ষী ছাড়াও আরবাজ খানকে দেখা যাবে। চলতি বছরের ডিসেম্বরের মাঝামাঝি সময়েই প্রেক্ষাগৃহে আসতে চলেছে ভাইজানের 'দাবাং ৩'।