তারকাদের নিয়ে প্রেম থেকে বিয়ে, সব প্রকারের স্বপ্নই দেখে ফেলেন টিনেজ ভক্তরা। এ অস্বাভাবিক নয়, কিন্তু বছর ত্রিশের ছোট একটি মেয়ে যদি সরাসরি বিয়ের কথাই ভেবে বসেন তবে বিষয়টি কেমন হয়! তারই স্বাদ পেল ম্যাডি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই তিনি পেলেন বিয়ের একপ্রকার প্রস্তাব। বলিউডে যখন প্রথম পা রাখেন ম্যাডি তখন বেশ ছোট। কলেজ পড়ুয়াদের মন তখনই গলেছিল রহেনা হ্যায় তেরে দিল মে ছবি দেখে। 

আরও পড়ুনঃ মলদ্বীপে মন্দিরা, শেয়ার করা হট ছবি ভাইরাল নেট দুনিয়ায়

এরপর থেকেই এক নিপাট সহজ সরল সাদা মাটা লুকেই ক্যামেরার সামনে ধরা দিয়ে এসেছেন তিনি। তবে সেই থেকে পর্দায় ধরা পড়া ম্যাডি-র ভিন্ন লুক প্রকাশ্যে এসেছিল কয়েকদিন আগেই। বক্সিং গুরু ম্যাডি। মিষ্টতার খোলস ছেড়ে নজরে এসেছিল রাফ-টাফ মাধবন। তবে তাঁকে ঘিরে উত্তেজনা কমল না বিন্ধু মাত্র। বয়েসের ভাবে পঞ্চাশের দোরগোড়ায় পা রাখতে চলেছেন তিনি। কিন্তু আজও কলেজ পড়ুয়া অবলীলায় বলে ফেলে বিয়ে করতে চাওয়া কি ভুল!

এমনটাই প্রশ্ন উঠল এবার ম্যাডির সোশ্যাল মিডিয়ার পাতায়। তাঁর প্রেমে পাগল এক আঠারো বছরের তরুণী। তিনিই এবার লিখলেন বয়স ১৮, আপনাকে বিয়ে করতে চাওয়া কী ভুল! উত্তরে ম্যাডি কেবলই বলেছিল- আমার থেকে অনেক ভাল কাউকে খুঁজে পাবে। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন অনায়াসে মনের কথা খুলে বলা যায় নিজের পচ্ছন্দের তারকাদের। ফলেই মনে কথা চেপে না রেখে এই ভক্ত প্রকাশ্যেই বিয়ের কথা বলে ফেললেন ম্যাডিকে।