নব্বইয়ের দশকের জনপ্রিয় গানে ফের ফিরে এল মাধুরী ম্যাজিক। মাধুরী মানেই এক ক্যারিশ্মার জাঁদু। যার শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী।  ধক ধক গার্ল-এর চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষের। সম্প্রতি এক রিয়েলিটি শো-এ আবার দেখা মিলল মাধুরী ম্যাজিকের। নব্বইয়ের দশকের জনপ্রিয় গান  'চোলি কি পিছে কেয়া হ্যায়'-র তালে ফের ডান্স ফ্লোর কাঁপালেন বলি ডিভা। শরীরী বিভঙ্গে তিনি আজও টেক্কা দিতে পারেন বলিউডের যে কাউকে।

 

 

কালো ট্রান্সপারেন্ট শাড়িতে ফের মঞ্চ কাঁপালেন মাধুরী। ৯৩ -এর নস্টালজিয়াকে ফের উস্কে দিলেন তিনি। মঞ্চ ওঠা থেকে করতালিতে ফেটে পড়ছিল চারিদিক  আর তারই মাঝখানে 'চোলি কি পিছে' গানে নাচছেন মাধুরী। তার কোমরের হিল্লোলে মুগ্ধ সকল দর্শক। শুধু দর্শকই নন, বিচারকরাও ছিলেন সেই তালিকায়। প্রত্যেকেই তার নাচে মোহিত হয়েছেন।

আরও পড়ুন-অসুস্থতার কারণেই কি আসতে পারলেন না অমিতাভ, জানুন আসল সত্য...

ভক্তদের বাধভাঙা উচ্ছ্বাস যেন ধরছে না। নব্বইয়ের দশকের মাধুরী আর আজকের মাধুরী যেন একই। ঠিক যেমনটি ছিলেন 'খলনায়ক' ছবিতে।  এই  'খলনায়ক' ছবিরই জনপ্রিয় গান এটি। এই আইটেম গানটির তালে নেচে সেইসময়ও বাজিমাত করেছিলেন মাধুরী। গানের  সঙ্গে তাল মিলিয়ে তার নাচ ও যেন একটা মাইলস্টোন ছুঁয়েছিল। যে কোনও বিশেষণই যোন কম পড়ে যায় তার সৌন্দর্যের কাছে। নাচের পাশাপশি অভিনয়েও তিনি সমানভাবে জনপ্রিয়। তার জন্য আলাদা কোনও পরিচয় বা সংজ্ঞার প্রয়োজন হয় না। তিনি হলেন বলিউডের এভারগ্রীন 'ধক ধক গার্ল'।