বড় পর্দায় দেখা মেলেনি তার বহু দিন। তবুও খামতি রাখেননি তিনি দর্শকের চাহিদার। টিভি খুললেই শনি-রবিবার নাচের অনুষ্ঠানে দেখা মেলে মাধুরীর। নাচ তার প্রিয়। বরাবরই বলিউডে নিজের নাচের জন্য বিশেষ খ্যাতি অর্জন করেছেন তিনি। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানিয়ে ছিলেন মনে কথা- নাচ ছাড়া তার জীবন অসম্পূর্ণ। সোশ্যাল মিডিয়াতে বলিউডের এই তারকা ভিষণ রকম অ্যাকটিভ। মাঝে মধ্যেই ছবি শেয়ার করেন সকলের উদ্দেশ্যে। এবার সপরিবারে ছবি তুলে তা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। 
কাজের ফাঁকে খানিক ছুটির মেজাজে নায়িকা। বেড়িয়ে পড়েছিলেন সপরিবারে। ছবিতে দেখা মিলল স্বামী নেনর সঙ্গে দুই পুত্রেরও। এক কথায় যাকে বলে পার্ফেক্ট ফ্রেম। 
শুধু তাই নয়, সঙ্গে লিখলেন ভালোবাসায় পূর্ণ পারিবারিক মুহূর্ত। মাধুরী দীক্ষিত, শ্রীরাম নেনে, অরিন ও রায়ান-কে এই ছবিতে পাওয়া গেল সাধারণ লুকে। নিয়ন রঙে অভিনেত্রী এখনও যেন সুইট সিক্সটিন। 
ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে তাল মিলিয়ে চলেন মাধুরী। বরাবরই এই বিষয় তার নজর ছিল, বিভিন্ন সময় তাকে বলতে শোনা গেছে পরিবারের জন্যই তিনি সরে এসেছেন বি টাউন থেকে। কিন্তু নাচের মোহ ত্যাগ করতে পারেননি তিনি। তাই ওই একটি বিষয়ই নিজেকে যুক্ত রাখলেন নায়িকা। নইলে পরিবারের সঙ্গে কোনও প্রকারেই সমঝোতা নয়, ব্যালন্স লাইফেই বেশি বিশ্বাসি তিনি।