করোনাকে রুখতে দফায় দফায় লকডাউন শুরু হয়েছে।  চরম আর্থিক সঙ্কটের মুখে পড়েছে গোটা বিশ্ব। সময়ের সঙ্গে সঙ্গে আক্রান্ত ও মৃতের সংখ্যাও পাল্লা দিয়ে বাড়ছে। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি। গৃহবন্দি অবস্থাতেই সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তেমনই মাধুরীও রয়েছেন সেই প্রথমসারির তালিকাতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়  একটি ভিডিও শেয়ার করেছেন মাধুরী যা মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে। নাচের পারদর্শীতা সকলেরই জানা, কিন্তু গান। করোনা যোদ্ধাদের কুর্নিশ জানিয়েই এবার গান ধরলেন মাধুরী দীক্ষিত।

আরও পড়ুন-সিনে ও টেলি ইন্ডাস্ট্রির ১৫০০ সদস্যর পাশে বলিউডের আক্কি, আর্থিক সাহায্য দান করলেন ৪৫ লক্ষ টাকা...

লকডাউনের মধ্যে  বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী মাধুরী একেবারে অন্য অবতারে। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। নব্বইয়ের দশকের সেই অভিনেত্রী আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। কোভিড-১৯ জেরে সকলেই ঘরবন্দি। ফলত সোশ্যাল মিডিয়াতে সক তারকারাও যেন বেশ সক্রিয় হয়ে উঠেছেন। নাচ নিয়েই শুধু নয়, ব্যস্ততার মধ্যেও জীবনের প্রথম গান প্রকাশ করলেন অভিনেত্রী। গানের নাম ক্যান্ডেল অর্থাৎ মোমবাতি। আর এই গানই তিনি উপহার দিয়েছেন করোনা যোদ্ধাদের। শুনে নিন গানটি।

 

 

সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল নাচের পর তিনি এবার গান গাইতে চলেছেন। অবশেষে প্রকাশ্যে আসল সেই বহু কাঙ্খিত গান। নিজের ইনস্টাগ্রামেই সেই ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। কিছুদিন আগেও আই ফর ইন্ডিয়া ভার্চুয়াস কনসার্টেও গান গেয়েছিলেন মাধুরী। যদিও তিনি একা নন ছেলে অরিনও তার সঙ্গ দিয়েছিল। করোনা  ভাইরাস রুখতে লকডাউন চালুর পর থেকে অনলাইন নাচের ক্লাসও শুরু করেছিলেন নায়িকা।  নাচের পর গান করে সকলকে চমকে দিয়েছেন মাধুরী। তার গানে মুগ্ধ গোটা বলিউড। বলি তারকারাও তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। এর আগেও শরীরচর্চার ভিডিও পোস্ট করে তিনি ভাইরাল হয়েছিলেন । কোয়ারেন্টাইনে নিজের বাড়িকেই জিম বানিয়ে নিয়েছেন ধক ধক গার্ল। গৃহবন্দি দশায় এই সমস্ত করেই অনুরাগীদের মন জয় করে নিচ্ছেন মাধুরী।