লকডাউনেও থেমে নেই বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী মাধুরীর নৃত্যচর্চা। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। নব্বইয়ের দশকের সেই অভিনেত্রী আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। কোভিড-১৯ জেরে সকলেই ঘরবন্দি। ফলত সোশ্যাল মিডিয়াতে সক তারকারাও যেন বেশ সক্রিয় হয়ে উঠেছেন।  আর সেই তালিকায় রয়েছেন মাধুরী দীক্ষিতও।

আরও পড়ুন-এই তিন জায়গায় চলছে না 'লকডাউন', ছবি পোস্টে জানালেন সারা...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে  ছেলে তবলায় তালিম দিচ্ছে আর মা মাধুরী ঘুঙুর পায়ে সেই তালে তালে নাচছেন। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে। দেখে নিন মাধুরীর ক্যারিশ্মার একঝলক।
 



মাধুরীর বড় ছেলে অরিন তবলা-তেই আটকে নেই, তবলা বাজানোর পাশাপাশি মায়ের সঙ্গে নাচের তালেও পা মিলিয়েছেন। ছেলের তবলায় সকলেই ভীষণ মুগ্ধ হয়েছে।  তবে নাচটা কিন্তু সেই ভাবে হয়নি তার দ্বারা। তবে মা-ছেলে যুগলবন্দি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।  মাধুরীর শেয়ার করা ভিডিও লাখ লাখ মানুষের মন জয় করে নিয়েছে। এখনও পর্যন্ত ভিডিওটি  সাত লক্ষাধিকেরও বেশিবার দেখা হয়েছে। তবে শুধু  নেটিজেনরাই নয়, বলিউডের তারকারাও  মাধুরীর এই নাচের প্রশংসা করেছেন। ভিডিও পোস্ট করে মাধুরী  লিখেছেন, 'কোয়ারেন্টাইন আমাদের সেই সমস্ত বিষয়ে সাহায্য করছে যা আমরা করতে চাই। ভিডিও শেষ অবধি দেখলেই জানবেন আমি চিরকাল কী করতে চেয়েছি' । মাধুরী এই নাচ দেখে সকলেই তার প্রশংসা পঞ্চমুখ। এর আগেও শরীরচর্চার ভিডিও পোস্ট করে তিনি ভাইরাল হয়েছিলেন । কোয়ারেন্টাইনে নিজের বাড়িকেই জিম বানিয়ে নিয়েছেন ধক ধক গার্ল। গৃহবন্দি দশায় এই সমস্ত করেই অনুরাগীদের মন জয় করে নিয়েছেন মাধুরী।