করোনা রুখতে দীর্ঘদিনের লকডাউন করেছে সরকার। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি। কিন্তু সব জায়গায় লকডাউন চললেও এই তিন জায়গায় লকডাউন চলছে না। সম্প্রতি নিজের একটি ছবি শেয়ার করে জানিয়েছেন অভিনেত্রী সারা আলি খান। আর সেখানেই তিনি খোলসা করে জানিয়েছেন এই লকডাউনের কথা। অনেকেই ভাবছেন এ আবার কি। সারা বিশ্বে লকডাউন চলেছে আর এই জায়গায় লকডাউন বন্ধ। সেই জায়গাগুলি দেখতেই ভিড় উপচে পড়ছে সারার সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-লকডাউনে সারপ্রাইজ সল্লু-র, কী উপহার দিতে চলেছেন ভাইজান...

 এই লকডাউনে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ হয়ে উঠেছেন সইফ কন্যা সারা। একের পর এক ছবি শেয়ার করেও দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী।  নিজের ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, 'হৃদয়-মস্তিষ্ক-আত্মায়' লকডাউন চলছে না। আর সারা এই ক্যাপশনই মনে ধরেছে নেটিজেনদের। দেখে নিন পোস্টটি।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Our hearts, minds and souls aren’t in lockdown 💭🕊🗝🆓 #stayhome #staystrong #staypositive #staysafe

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on Apr 14, 2020 at 6:07am PDT



সারার এই পোস্টটি দেখা মাত্রই নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। সাদা-কালো ছবিটিতেও অসম্ভব সুন্দর লাগছে সারাকে। লকডাউনের মধ্যে তার এই মন্তব্যে অনেকেই স্বস্তি অনুভব করেছেন। একটানা বাড়িতে থাকতে থাকতে সকলেই বোর হয়ে গেছেন। কিন্তু এই কঠিন লড়াইয়ে জিততে গেলে ঘরবন্দি তো থাকতেই হবে। এই সমস্যা থেকে মুক্তির সহজ উপায় বাতলালেন বলি অভিনেত্রী সারা আলি খান। সম্প্রতি ফ্যানেদের মন ভাল রাখার সহজ টিপসও দিয়েছেন সারা। ঘরবন্দি দশায় প্রত্যেকেই নিজের মতোন করেই সময়  কাটাচ্ছেন তারকারা। আর তিনিও মন ভাল রাখার সহজ পদ্ধতি শেয়ার করে সকলের নজর কেড়েছেন।




আরও পড়ুন-১ বছর আগেই করোনা নিয়ে ভবিষ্যতবাণী এবার বিদায়ের দিন জানাল ১৪ বছরের কিশোর...

আরও পড়ুন-করোনা রোগীর দেহ ভেবে অন্যের অন্ত্যেষ্টি,গোল বাধল আরজিকর-এ...

আরও পড়ুন-রাজ্য়ে ২০০ ছাড়িয়ে গেছে আক্রান্তের সংখ্য়া, হিসেব দিল কেন্দ্র...

কোয়ারেন্টাইনে পুরোনো নস্টালজিয়ায় ডুব দিয়েছেন সইফ কন্যা সারা আলি খান।  কিছুদিন আগেও মোটিভেশন হিসেবে নিজের একটি ডান্স রিহার্সালের ভিডিও শেয়ার করেছিলেন সারা। যেখানে তাকে 'ভোর ভয়ে পনঘট পে' গানের সঙ্গে নাচতে দেখা গেছে।  নিজের স্টাইলে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবং শুধু ভাইরালই নয় নেটিজেনদের প্রশংসাও কুড়িয়েছেন সারা। নাচ, শরীরচর্চা এই সবের মধ্যে দিয়েই তিনি সময় কাটাচ্ছেন। এবং তার অনুরাগীদেরও এভাবেই সময় কাটানোর পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।