লকডাউনের কারণে ফিল্মবাফদের জন্য এসেছে নয়া বিনোদন। তারকাদের পুরনো ছবি ক্রমশ ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। হলিউড, বলিউড, টলিউড কেউই বাদ নেই থ্রোব্যাকের ট্রেন্ডের মধ্যে থেকে। এবারে ভাইরাল হলেন ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর একটি ফ্যানপেজ থেকে সম্প্রতি তাঁর মেয়েবেলার ছবি ভাইরাল হয়েছে। যেখানে একজনের জন্মদিনের অনুষ্ঠানে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এই ছবি নিয়েই শুরু হয়েছে একটি চ্যালেঞ্জ। ঐশ্বর্যের ভাইরাল হওয়া ছবিটি একমাত্র চিনতে পারছে তাঁর চরম ভক্তরা। 

আরও পড়ুনঃসানি-শাহরুখের ঠান্ডা যুদ্ধে ইতি টানলেন খোদ বাদশাহ, নেপথ্যে নব্বইের ব্লকবাস্টার 'দামিনী'

ঐশ্বর্যের ডাই হার্ড ফ্যান না হলে তাঁকে চেনা প্রায় অসম্ভব হয়ে উঠছে ছবি দুটির মধ্যে। যদিও একটা ছবিতে বাঁ পাশে বসে রয়েছেন ঐশ্বর্য। ছবিটি তাঁর যুবতী বয়সের। সেখানে তাঁকে খানিক অনায়াসেই চেনা সম্ভব হয়েছে। তবে আরও একটি ছবিতে তাঁকে চেনা বেশ কঠিন। বন্ধুদের ভিড়ের মাঝে লুকিয়ে ঐশ্বর্য। মন দিয়ে কিছুক্ষণ ছবিটা দেখলেই ধরা যাচ্ছে যে পিছনের লাইনে দাঁড়িয়ে অভিনেত্রী। কমেন্ট সেকশনে তাঁকে চিহ্নিত করে স্ক্রিনশট পোস্ট করে চলেছে ঐশ্বর্য ভক্তরা।

আরও পড়ুনঃআইনি বিপাকে মধ্যপ্রদেশের পুলিশ মনোজ যাদব, নেপথ্যে অজয় দেবগণ

 

 

ছবিদুটি দেখে আরও একটি বিষয় উঠে এসেছে। যা ঐশ্বর্যের ক্ষেত্রে উঠে আসাই স্বাভাবিক। তাঁর সৌন্দর্য। তাঁকে যে প্রথমেও দেখতে অসামান্য সুন্দর ছিল সেই ব্যাপারে কমেন্ট করছে সাইবারবাসীরা। সাধারণ পোশাক, সাধারণ সাজ, মেয়েবেলার ছবিতে ঐশ্বর্যের রূপের লাবণ্য যেন কয়েক গুণ বেড়ে গিয়েছে। ন্যাচারাল লুকেও তাঁর রূপ যেন ঠিকরে পড়ছে। বাড়ির বিভিন্ন অনুষ্ঠানের এমন থ্রোব্যাক ছবি তো ভাইরাল হচ্ছেই পাশাপাশি ভাইরাল হচ্ছে তাঁর বিউটি প্যাজেন্টের বেশ কিছু স্ন্যাপ।