বি আর চোপড়ার মহাভারতে কর্ণের চরিত্রে অভিনয় করেছিলেন পঙ্কজ ধীর। দর্শকের ভালবাসা ও শ্রদ্ধায় আজও ভরে যায় সোশ্যাল মিডিয়ায়। লকডাউনে মহাভারতের পনুঃসম্প্রচারের পর জানা গিয়েছে তাঁকে একটি মন্দিরে কর্ণরূপে পুজো করা হয়। কার্নাল এবং বস্তর নামক দুটি জায়গায় মন্দিরগুলিতে রয়েছে পঙ্ক ধীরের কর্ণরূপী মূর্তি। যাঁর পুজো হয় নিয়মিত। প্রসঙ্গত সম্প্রতি ভাইরাল হয়েছিল শ্যুটিংয়ের থ্রোব্যাক ভিডিও। মহাভারত ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং। কান্নায় ভেঙে পড়ছে একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা। 

আরও পড়ুনঃআশার আলো বিনোদন জগতে, দু'দিন পরই শুরু হতে চলেছে শ্যুটিং, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী

রূপা গঙ্গোপাধ্যায় চোখের জল মুছিয়ে দিচ্ছেন অর্জুন ফিরোজ খানের। শেষ দিনের শ্যুট সম্পন্ন করার পর এই বিহাইন্ড দ্য সিনসের ভিডিওটি করা হয়েছে। রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। নীতিশ ভরদ্বাজ ছিলেন কৃষ্ণের চরিত্রে। তাঁকে কাঁদো কাঁদো মুখে অর্জুনকে জড়িয়ে থাকতে দেখা গেল। মুকেশ খান্না ছিলেন ভীষ্মের চরিত্রে। তাঁর চরিত্রটি আগেই মারা গিয়েছিলেন ধারাবাহিকে। তিনিও ছিলেন ভিডিওতে। সহ পরিচালক রবি চোপড়াকে দুঃখিত অবস্থায় দেখা গিয়েছে। 

আরও পড়ুনঃমুম্বই পুলিশকে এক লাখ স্যানিটাইজার বিতরণ, সলমনের প্রশংসায় ট্যুইট মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের

বি আর চোপড়া অন্যদিকে রূপার সঙ্গে দাঁড়িয়ে কথা বলছেন ভিডিওতে। নেটফ্লিক্স থেকে শুরু করে হটস্টার, অ্যামাজন প্রাইম সহ বহু অনলাইন অ্যাপকে ছাপিয়ে গেল পুরনো ধারাবাহিক। লকডাউনের জেরে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ফের প্রদর্শিত হচ্ছে রামায়ণ, মহাভারত সহ আইকনিক কিছু ধারাবাহিক। এখনও একাধিক দর্শকদের কাছে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং হটস্টার সহ বহু অ্যাপেরই সুবিধে নেই। এমনকি বহু লোকজনের কাছে ইন্টারনেট বিষয়টিও এখনও সরগর হয়নি। সেই জায়গায় দাঁড়িয়ে দূরদর্শনে প্রতিটি আইকনিক শো ফের প্রদর্শন করার উদ্যোগটি প্রশংসনীয়।