Asianet News BanglaAsianet News Bangla

'ভয়ঙ্কর শ্রদ্ধা' বলে চমক মহেশ মঞ্জরেকরের, গান্ধী জয়ন্তীয়েতেই গডসেকে নিয়ে ছবির কথা ঘোষণা


সন্দীপ সিং, রাজ শান্দিল্যা ও মহেশ মঞ্জরেকর ত্রয়ীর উদ্যোগেই তৈরি হবে এই ছবি। ছবি প্রথামিক পর্বেই রয়েছে বলেও জানিয়েছেন তিনি। তবে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি টিজার শেয়ার করেছেন। 

Mahesh Manjrekar announces new film Godse on Gandhi Jayanti bsm
Author
Kolkata, First Published Oct 2, 2021, 8:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ ২ অক্টোবর, মহাত্মা গান্ধীর (Gandhi Birthday)১৫২তম জন্মবার্ষিকী। এই বিশেষ দিনে চলচ্চিত্র (Film) পরিচালক মহেশ মঞ্জরেকর (Mahesh Manjrekar) তাঁর নতুন ছবির কথা ঘোষণা করেছেন। গান্ধী জয়ন্তীতেই তিনি জানিয়েছেন তাঁর আগামী ছবি নাথুরাম গডসের (Nathuram Godse) জীবনী অবলম্বনে তৈরি করা হবে। কিছুটা অপ্রত্যাশিত হলেও গান্ধী জয়ন্তীর দিনেও গান্ধী হত্যার ষড়যন্ত্রে লিপ্ত থাকায় অভিযুক্ত নাথুরাম গডসেকে (Godse) নিয়ে ছবি তৈরির কথা ঘোষণা করলেন মাঞ্জরকর। 

সন্দীপ সিং, রাজ শান্দিল্যা ও মহেশ মঞ্জরেকর ত্রয়ীর উদ্যোগেই তৈরি হবে এই ছবি। ছবি প্রথামিক পর্বেই রয়েছে বলেও জানিয়েছেন তিনি। তবে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি টিজার শেয়ার করেছেন। সেখানে তিনি প্রথমেই লিখেছেন, সর্বকালের সবথেকে মারাত্মক জন্মদিনের শুভেচ্ছা অর্থাৎ গান্ধীজিকে উদ্দেশ্য করেই তিনি লিখেছেব, জন্মদিনে ভয়ঙ্কর শ্রদ্ধার্ঘ! তারপরই তিনি লিখেছেন, এমন কাহিনি তাঁদের আগে কেউ বলার শাহস করেনি। সন্দীপ সিং, রাজ শান্দিল্য ও মহেশ মাঞ্জরকর মহাত্মা গান্ধীর ১৫২তম জন্মবার্ষিকীতে একটি চলচ্চিত্রের কথা ঘোষণা করছে যার নাম গডসে।

Dinosaur: নতুন প্রজাতির ডাইনোসরর সন্ধান, ব্রাজিল ছিল দৈত্যাকার প্রানীদের চারণভূমি

Punjab Congress: ভোল বদল সিধুর, ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়ে রাহুল-প্রিয়াঙ্কার পাশে থাকার বার্তা

Video Game: সমকামী সম্পর্ক ও অমানবিক চরিত্র বাতিল, ভিডিও গেমের ওপর আরও কড়াকড়ি

মহেশ মঞ্জরেকরের সোশ্যাল মিডিয়ায় লেখা ছিল ' নাথুরাম গডসের গল্প সর্বদা আমাদের মনের কাছাকাছি ছিল। এই ধরনের একটি চলচ্চিত্র তৈরি করতে অনেক সাহস লাগে। আমি সর্বদা কঠিন বিষয়ে আপোষহীন গল্প বলায় বিশ্বাস করি।' তিনি লিখেছেন গডসে সম্পর্কে এখনও মানুষ ততটা জানে না। এটাই জানে যে, লোকটি গান্ধীকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল। তিনি আরও লিখেছেন তাঁরা কারও তাঁবেদারি করতে চান না কারও বিরুদ্ধেও কথা বলতে চান না। কে ঠিক আর কে ভুল সেটা বিচার করবে দর্শক। 

মহেশ মঞ্জরেকরের নতুন ছবিটির প্রযোজনা করবে লিজেন্ড গ্লোবাল স্টুডিও। প্রযোজনা সংস্থাটির সঙ্গে এটাই মঞ্জারকরের তৃতীয় ছবি। এর আগে তিনি বীর সাভারকার ও হোয়াইট নামে দুটি ছবি তৈরি করেছিলেন। নতুন ছবি নিয়ে রাজ শান্দিল্য বলেছেন নাথুরাম গডসেকে নিয়ে সম্প্রতী মানুষের আগ্রহ তৈরি হয়েছে। তাই তাঁর মনে হয়েছে এটাই উপযুক্ত সময় গডসেকে নিয়ে ছবি তৈরির করার। এটি একটি এমন প্রকল্প যা নিয়ে পরবর্তীকালে ছবির সঙ্গে যুক্তরা গর্ববোধ করতে পারে। মহেশ মঞ্জরেকর জানিয়েছেন, গডসেকে ছবির স্ক্রিপ্টের কাজ চলছে। এখনও অভিনেতা অভিনেত্রী চূড়ান্ত করা হয়নি। আগামী বছর অর্থাৎ ২০২২সালের মাঝামাঝি সময় থেকে ছবিটির শ্যুটিং শুরু হবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি।  

Mahesh Manjrekar announces new film Godse on Gandhi Jayanti bsm

Mahesh Manjrekar announces new film Godse on Gandhi Jayanti bsm

Follow Us:
Download App:
  • android
  • ios