দুজনেই ব্যস্ত এখন বলিউডের একাধিক কাজ নিয়ে। একদিকে যেমন অর্জুন কাপুরের হাতে একাধিক ছবির কাজ, ঠিক তেমনই মডেলিং দুনিয়া নিয়ে ব্যস্ত রয়েছেন মালাইকা আরোরা। তারই মাঝে খানকিটা সময় করে নিয়ে দুজনেই স্থির করেছিলেন দেখা করার। পরিকল্পনা মাফিক ডেটিং। কিন্তু সেই ডেটিং-এ বেজায় ভোগান্তিতে পড়তে হল তাঁদের। সোমবার রাতে দেখা করার কথা ছিল দুই তারকার। 

আরও পড়ুনঃএকই ফ্রেমে সিম্বা-সূর্যবংশী-সিংঘম, ছবির ট্রেলারে ছয়লাপ সিনেদুনিয়া

সময় মত হাজির দুজনেই। রেস্তোরা মুখো হতেই বিপাকে পড়তে হল তাঁদের। বুকিং ছিল না টেবিল। ফলে অপেক্ষা করতে হয় তাঁদের। অপেক্ষায় যখন পার হল ৪৫ মিনিট তখন আর ধৈর্য্য রাখতে পারলেন না মালাইকা। বেরিয়ে গেলেন সেখান থেকে। তারকা বলেই যে অগ্রাধিকার তেমনটা নয়। ভেতরে থাকা সকলকে যত্নসহকারে পরিবেশনে ব্যস্ত ছিল রেস্তোরার স্টাফেরা। 

আরও পড়ুনঃছবির সেট থেকে ফাঁস লুক, আবারও নেটদুনিয়ায় ঝড় তুললেন পারফেকশনিস্ট

আরও পড়ুনঃবাঘি ২-এর আয়ে স্বপ্নের বাড়ি টাইগারের, রইল অন্তরমহলের ছবি

এক কথায় বলতে গেলে ডেটিং ভেস্তে গেল মালাইকা ও অর্জুন কাপুরের। বেশ কয়েক বছর ধরে একে অন্যের সঙ্গে ডেটিং করছেন তাঁরা। ২০১৯-এর ভ্যালেনয়াই ডে-তেই সামনে আসে তাঁদের সম্পর্কের খবর। ছবি শেয়ার করেছিলেন দুই তারকাই। তবে এখন তাঁরা প্রকাশ্যে চুটিয়ে প্রেম করছেন। মাঝে মধ্যেই ট্রিপ থেকে বেড়িয়ে আন তাঁরা। সেই জুটির ডেটিং বিভ্রান্তির খবর সামনে আসতেই তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।