Asianet News BanglaAsianet News Bangla

Malaika Arora : মদ্যপ অবস্থায় বেসামাল মালাইকা, আরেকটু হলেই মুখ থুবড়ে পড়তেন অর্জুনের প্রেমিকা

  সম্প্রতি করিশ্মার বাড়ির বাইরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে বি-টাউনে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নামতে গিয়েই বেসামাল হয়ে পড়ে মালাইকা আরোরা। আরেকটু হলেই পড়ে যেতেন। মালাইকার এই হাল দেখেই জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

Malaika Arora gets brutally trolled for fall down infront of camera BRD
Author
Kolkata, First Published Dec 27, 2021, 11:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলি থেকে টলি ক্রিসমাস মুডে রয়েছে সকলেই। ২৫ ডিসেম্বর ক্রিসমাসের দিন থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই সেলিব্রেশন। পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর পালা। একসঙ্গে  সকলে মিলেই আনন্দ করে এই সময়টা কাটাতে চান বলি-তারকারা। কেউ বেড়াতে যাচ্ছেন তো, কেউ আবার বন্ধুর বাড়িতে, কেউ কেউ আবার রয়েছেন পার্টি মুডে। তেমনই বলিপাড়ার তারকারাও সামিল হয়েছে পার্টি থেকে গেট টুগেদারে। সম্প্রতি করিশ্মা কাপুরের বাড়িতে পার্টিতে  উপস্থিত হয়েছিলেন বলিউডের গ্যার্লস গ্যাং। করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, মালাইকা আরোরা এবং অমৃতা আরোরা। বলিউডে এই ৪ বোনের কথা সকলেরই জানা। এরা সকলের সঙ্গেই বড়দিনটা কাটিয়েছেন পরিবারের সঙ্গে। কিন্তু তার পরের দিনটা একসঙ্গে কাটিয়েছেন বলিউডের  গার্লস গ্যাং।

দিনকয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। সেই খবর  সকলেরই জানা। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করার অভিযোগ উঠেছিল করিনা-অমৃতার বিরুদ্ধে। এখন দুজনেই কোভিড মুক্ত। এবার করোনা মুক্ত হতে না হতেই ফের পার্টি করতে মত্ত হলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। তাদের গাঢ় বন্ধুত্বের কথা সকলেরই জানা।  কোভিড নেগেটিভ হতেই করিশ্মা কাপুরের বাড়িতে পার্টি করতে ছুটলেন করিনা ও অমৃতা। ইতিমধ্যেই পার্টির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। করিশ্মা কাপুর নিজের বাড়িতে পার্টি থ্রো করেছিলেন।  সম্প্রতি করিশ্মার বাড়ির বাইরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে বি-টাউনে।

 

 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নামতে গিয়েই বেসামাল হয়ে পড়ে মালাইকা আরোরা। আরেকটু হলেই পড়ে যেতেন। মালাইকার এই হাল দেখেই জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই নেটিজেনরা প্রশ্ন তুলছেন তবে কি পার্টিতে যাওয়ার আগেই বেসামাল ছিলেন মালাইকা আরোরা। তবে ভিডিওতে দেখা যাচ্ছে মালাইকা বলছেন পার্কিং প্লেসের ঢালের জন্যই নাকি তিনি ব্যালেন্স হারিয়ে ফেলেছিলেন এবং পড়ে যাচ্ছিলেন। পরে যদিও হাসিমুখে পোজ দেন পাপারাৎজির ক্যামেরায়। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা ও প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে করিশ্মা কাপুরের পার্টিতে উপস্থিত হয়েছিলেন।  একে অপরের হাতে হাত দিয়ে পার্টিতে নজর কেড়েছেন মালাইকা ও অর্জুন। মালাইকা  আরোরাকে গাঢ় সবুজ রঙের ব্রালেট,  ভেলভেটের কোর্ট ও শর্টসে দেখা গেছে। মালাইকার গলার নেকপিস ও সবুজ রঙের লকেটও নজর কেড়েছে ফ্যান বোদ্ধাদের। সুপারহট লুকে পার্টিতে  নজর কেড়েছেন বলিউডের মাল্লা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios