নব্বইয়ের দশকের বিখ্যাত গান ছাইয়া ছাইয়া। ১৯৯৮ সালের এই গানে ঝড় তুলেছিলেন মালাইকা-শাহরুখ। আজও সেই গান ও নাচ সকলের স্মৃতিতে তরতাজা। তারপর থেকে কেটে গিয়েছে কুড়ি বছর। সুন্দর রোম্যান্টিক ডান্স আইটেম হয়েই রয়েগিয়েছে এই গান। কিন্তু এত বছর পর এ কী বললেন মালাইকা আরোরা! এই গানের শ্যুটিং-এর সময় নাকি তিনি অসুস্থ হয়ে পড়েছিল। 

নয়া বেশে অক্কি, মিশন মঙ্গল-এর পর বচ্চন পাণ্ডে, প্রকাশ্যে ছবির পোস্টার

কথায় আছে রক্ত জল করা পরিশ্রম। এই গানকে বিশেষমাত্রা দিতে তেমনটাই করে ছিলেন মালাইকা আরোরা। কী হয়েছিল শ্যুটিং-এ, নিজেই জানালেন তিনি। চলন্ত ট্রেনের ওপর নাচ। সঙ্গে শাহরুখ খান। কিন্তু নিজের ব্যালেন্স সামলে, হাওয়া সামলে, কী ভাবে দাঁড়িয়েছিলেন নায়িকা। প্রশ্নের উত্তর মিলল এতদিনে। রীতিমতন কোমড়ের সঙ্গে দড়ি আটকে থাকা ঘাগরার মাধ্যমে ট্রেনের সঙ্গে আশটে পিশটে বাঁধা ছিলেন তিনি। সামনে থেকে আসা দমকা হাওয়ায় যাতে তাঁর ছন্দ না নষ্ট হয় তাই এই কৌশল। তবুও শ্যুটিং চলাকালিনই বেশ কয়েকবার এদিকে ওদিকে পরেও যাচ্ছিলেন তিনি। অবশেষে শ্যুটিং শেষ হলে প্রকাশ্যে আসে আসল ঘটনা। কোমড়ের যে অংশের সঙ্গে বাঁধা ছিল দড়ি, সেই অংশ রীতিমতন ছরে গিয়ে রক্তক্ষরণ শুরু হয়েছে। যদিও টিমের সকলেই সত্ত্বর তাঁকে নিয়ে ব্যস্ত হয়ে পরেন। 

 

 

এই ঘটনা শেয়ার করে তিনি এও জানান, আজও সেই গানের দৃশ্যে শ্যুটিং করা তাঁর কাছে সেরা পাওয়া। বর্তমানে তাঁর বয়স হয়েছে ৪৫ বছর। এখনও একই তালে স্টেজ কাঁপানোর ক্ষমতা রাখেন তিনি। সম্প্রতি এক রিয়ালিটি শো-এ বিশেষে অতিথি হয়ে উপস্থিত ছিলেন মালাইকা আরোরা। সেখানেই আনারকলি ডিস্কো চালি গানের সঙ্গে নেচে স্টেজে মাতালেন তিনি। সেই ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।