অক্ষয় কুমার এর আগামী ছবি মুক্তিতে আর মাত্র কুড়ি দিন বাকি। তারই মধ্যে নতুন ছবির খবর নিয়ে হাজির হলেন অক্ষয় কুমার। ছবির নাম বচ্চন পান্ডে। একের পর এক ছবির চিত্রনাট্য এখন জমা হয়েছে অক্ষয় কুমারের কাছে। তারই মধ্যে থেকে তিনি বেছে নিয়ে ছিলেন বচ্চন পান্ডে চরিত্রটি। ছবির কাজ শুরু হলেও এখনও শ্যুটিং শুরু হয়নি। সে বিষয়ও সবিস্তারে কিছুই জানানি তিনি।

আরও পড়ুনঃ সুপার থার্টির ফ্লোরে এই শিক্ষকের অবদান অনেক, ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হৃত্বিকের

তবে প্রকাশ্যে নিয়ে এলেন নিজের নতুন লুক। শুক্রবারদিনই এই ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে নিয়ে এলেন অক্কি। ভুলভুলাইয়া ছবিতে অক্ষয় কুমারের এন্ট্রি যাঁদের স্মরণে আছে, তাঁদের কাছে এই লুকের খানিকটা চেনা লাগতেই পারে। কিন্তু কোথাও যেন এক ভিন্ন স্বাদের আভাস মিলল তাঁর এই লুক থেকে। পরনে কালো দক্ষিণী পোশাক, সঙ্গে সোনার ভারী গহনাসহ তিলক। এমনই লুকে ধরা দিলেন তিনি। ছবির পোস্টার ঘিরে ইতিমধ্যেই নেট দুনিয়ায় শোরগোল পড়েছে। আগামী বছর  বড়দিনেই মুক্তি পাবে এই ছবি। 

 

 

বচ্চন পান্ডে ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ সামজি, ছবির প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। যদিও তাঁর অন্য একটি ছবি করার কথাই শোনা গিয়েছিল বি টাউন থেকে, বর্তমানে সেই ছবির চিত্রনাট্য হাতে নিয়েছেন শাহরুখ খান। মিশন মঙ্গলের পর মুক্তির অপেক্ষায় হাউসফুল ৪ ও গুড নিউজ এই দুই ছবি। সেই ছবির কাজ নিয়েই এখন ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার।