লকডাউনের তৃতীয় পর্যায় খোলা থাকবে মদের দোকান এমনটাই তথ্য প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন মহলে ছিল জল্পনা তুঙ্গে। লকডাউনে মদের দোকান খোলার প্রয়োজন কী, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলেছিলেন জাভেদ আখতার। সবুজ থেকে রেড জোন, কন্টাইনমেন্ট জোন ছাড়া সর্বত্রই খোলা হবে মদের দোকান। এবার সরকারের এই সিদ্ধান্তের কড়া সমালোচনা করলেন মালাইকা আরোরা। 

আরও পড়ুনঃ প্রকাশ্যে চুম্বনের ছবি পোস্ট শ্রাবন্তীর, নেটিজেনদের রোষের মুখে অভিনেত্রী

লকডাউনের শুরু থেকেই ক্রমেই বেড়ে চলেছিল গার্হস্থ্য হিংসা। প্রতিদিন একাধিক অভিযোগ দায়ের করা হচ্ছে। শিশু নির্যাতন থেকে শুরু বধূনির্যাতন, ক্রমেই বেড়ে চলা এই অভিযোগের পরিসংখ্যান দেখে বেজায় চিন্তার ভাঁজ পড়েছে অমনেকেরই কপালে। এমনই পরিস্থিতিতে মদ আগুনে ঘি ঢালার মত। ৪ তারিখ থেকে শুরু হয়েছে মদের দোখান খোলা। আর তাতেই দেখা গিয়েছে দীর্ঘ লাইন। 

আরও পড়ুনঃ মন-মেজাজ ভাল নেই 'ঝুমা' বৌদির, প্রশ্ন জাগছে ঠাকুরপোদের মনে

দেশে একদিনে মদ বিক্রি হয়েছে ৪৫ কোটি টাকার। জন সংযোগ যেখানে কমানোর পরিমর্শ মিলছিল, ঠিক সেখানেই মাথা চারা দিয়ে উঠছে দীর্ঘ লাইন, ঠেসাঠেসি ভিড়, আর নেপথ্যে সেই মদের দোকান। তবে জনসংযোগের পাশাপাশি সমস্যা বাড়বে বিভিন্ন পরিবারে। তিনি স্টেটাসে লিখলেন, মদের দোকান খোলার প্রয়োজন তিনি বুঝতেই পারলেন না, এটা খুবই খারাপ সিদ্ধান্ত। এতে বাড়বে হিংসা, বাড়বে নির্যাতন। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা