সম্প্রতিই অর্জুন কাপুরের সঙ্গে ছুটি কাটিয়েই ফিরেছিলেন মালাইকা। অর্জুন কাপুরের জন্মদিন পালনের জন্য নিউ ইয়র্কে পাড়ি দিয়েছিলেন মালাইকা ও অর্জুন। সেখান থেকেই এক গুচ্ছ ছবিও শেয়ার করেছিলেন তাঁরা। তবে সেখান থেকে ফিরতে না ফিরতেই আবারও বেরিয়ে পড়লেন তিনি। তবে এবার আর সঙ্গী আর অর্জুন কাপুর নয়। সবে মাত্র বয়ফ্রেন্ডের সঙ্গে ছুটি কাটিয়ে এসেছেন, তাই এবার সঙ্গীর তালিকা থেকে বাদ পড়লেন অর্জুন। বান্ধবীদের সঙ্গেই এবার মলদ্বীপ পৌঁছেগেলেন মালাইকা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

☀️⚡️🌈

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on Jul 20, 2019 at 12:57am PDT

 

মালাইকা মাঝে মধ্যেই কাজের ফাঁকে নিজের জন্য বেশ কিঠুটা সময় বের করে নিতে পচ্ছন্দ করেন। তাই প্রায়সই তাঁর প্রোফাইল জুড়ে পাওয়া যায় তাঁর ভ্রমণের আপডেট। মালাইকা আরোরা নিজেই সেই খবর এবার প্রকাশ্যে আনলেন। বিগত কয়েকদিন ধরেই তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা মলদ্বীপের ছবিতে ভরে উঠেছে। সেখানেই দেখা গেল একদল বান্ধবীদের সঙ্গে তিনি উপভোগ করছেন প্রাকৃতিক সৌন্দর্য। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Jus lounging around ...... #madives#verycasually

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on Jul 20, 2019 at 6:18am P

DT

 

আরও পড়ুনঃ ক্যানসারের পরে হতাশায় জর্জরিত সোনালি! ভাল থাকতে কী করছেন অভিনেত্রী, দেখুন ভিডিও

ট্রিপ থেকেই বিভিন্ন সময় বিভিন্ন পোজ দিয়ে ছবি তুললেন তিনি। মডেলিং দুনিয়ায় মালাইকার নাম প্রথম সারিতেই থাকে। তাই তাঁর পোজ ও ভঙ্গি ভক্তদের যে নজর কাড়বে তা বলাই বাহুল্য। বর্তমানে কাজের চাপ খুব একটা নেই নায়িকার। তাই মন খুলে ছুটি উপভোগ করছেন তিনি। রবিবার মলদ্বীপ থেকেই সপরিবারে ছুটি কাটিয়ে ফিরেছেন শাহরুখ খান।