ক্যান্সারে আক্রান্ত হলেই মানুষ যেন ক্রমেই সেই যুদ্ধে হারতে শুরু করে দেন। কমতে থাকে অনেকেরই জীবনী শক্তি। তাঁদেরকেই জীবনের মুল মন্ত্র উপলব্ধি করাতে পরতে-পরতে নয়া পোস্ট নিয়ে হাজির হন মনীষা কৈরালা। ক্যান্সারকে হারিয়ে আজ তিনি সুস্থ। জীবনের বাকি কটা দিন অনেকটা বেঁচে নিতে চান তিনি। তাঁর প্রতিটা পোস্টেই সেই প্রাণবন্ত আবেগ নজর কাড়ে নেটদুনিয়ার। 

আরও পড়ুনঃ যুক্তিবাদী হয়ে গ্রহরত্নের বিজ্ঞাপন, নেটিজেনদের প্রশ্নে ধাঁধাঁ ছুঁড়েদিলেন অনির্বাণ
ক্যান্সার অভিশাপ নয়, মনীষার কাছে তা আশির্বাদের মত। এই সময়ই তাঁকে শিখিয়েছিল জীবনের মানে, বেঁচে থাকার ইচ্ছে হয়ে উঠেছিল দ্বিগুণ। আজ সেই যুদ্ধে জয় লাভ করে অভিনেত্রী জীবনের বাকি কটা দিন উপভোগ করতে চান প্রাণ খুলে। নিজের বেশ কিছু ছবি শেয়ার করে আরও একবার সেই কথা মনে করিয়ে দিলেন অভিনেত্রী। পাহাড়ের পথে মনীষা, লড়াকু মনোভাব যে তাঁর রয়েছে, ক্যান্সার যুদ্ধে যে তিনি হার মানেননি তা এক কথায় সকলকে অনুপ্রেরণা জোগায়। 

 

 

রবার্ট ফ্রস্টের কবিতা শেয়ার করে বলিউড ডিভা লিখলেন, ঘুমের আগে অনেকটা পথ চলার বাঁকি। তাঁকে শেষ দেখা গিয়েছে সঞ্জু ছবিতে, সঞ্জয় দত্তের মায়ের ভুমিকাতে। দ্বিতীয়বার জীবন ফিরে পেয়ে মনীষা তা নতুন করে গুচ্ছিয়ে নিতে চান। প্রতিটা দিন উপভোগ করতে চান। ক্যান্সারে আক্রান্ত মানুষদের কাছে মনীষা এক কথায় আশার আলো, যাঁকে দেখে মানুষ পুনরায় রোগ সারিয়ে সুস্থ জীবনের স্বপ্ন দেখতে পারে অনায়াসে।