অনির্বাণ মানেই পর্দায় এক ভিন্ন উপস্থিতি। অভিনয়ের দাপট থেকে শুরু করে সাফ কথার সপাট উত্তর, এটাই টলিউড অভিনেতার পরিচয়। খুব একটা নেট দুনিয়ায় তিনি সরব হন না। তবে মাঝে মধ্যেই নিজের চমকদার পোস্ট নিয়ে হাজির হন অভিনেতা। এবার এক পুরোনো ইতিহাস ঘিরে ট্রোলের শিকারে নেটিজেনরা বিঁধেছিলেন অনির্বাণকে। তাঁকে দেখা গিয়েছিল গ্রহ রত্নের বিজ্ঞাপনে। 

আরও পড়ুনঃ পরিযায়ী শ্রমিকদের জন্য সুখবর, এবার কর্মসংস্থানের ব্যবস্থায় সোনু নয়া অ্যাপ

এত যুক্তিবাদী হয়ে কীভাবে তিনি গ্রহ, রত্নের বিজ্ঞাপনে মুখ দেখালেন!, প্রশ্ন ওঠে তাঁকে তো জোর করা হয়নি, তিনি বাধ্যও ছিলেন না, তবে কেন এই সিদ্ধান্ত নিলেন, এর পেছনে কোন বৈজ্ঞানিক ব্যাখ্যা খুঁজে পেলেন তিনি! পুরোনো এক গ্রহরত্নের বিজ্ঞাপনের সূত্র টেনে এভাবেই অনির্বাণকে তোপ নেটদুনিয়ার। বেশ কয়েকদিন চুপ থাকার পর আবার সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন অভিনেতা। দিলেন পাল্টা জবাব। 

 

 

শব্দেই করলেন যব্দ। ছন্দকেটে লিখছেন- এই ড্রাকুলাটি লাভজনকই বটে, প্রতিমাসেই কন্টেন্ট কিছু জোটে। ‘কমি’ তকমায় মন যদি হেজে যায়, (খ্যাপা) অতীত ঘেঁটেই পরশপাথর পায়। লুকিয়ে আছেই ধুলো পড়া কিছু রত্ন, জল দিয়ে ধুয়ে তাকেই করব যত্ন। লিনচিং ছাড়া কিসে বা মেটাব দ্রোহ! এইটুকু তো জীবন, এত্তবড় গ্রহ। অরিন্বাণের এই ধাঁধাঁর উত্তর খুঁজতেই এখন ব্যস্ত নেট-পাড়া।