বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম শ্যাম গুরুতর অসুস্থার জেরে ভর্তি হাসপাতালে। আইসিইউ-তে ভর্তি অভিনেতা। বলিউড ছবি সত্যতে অভিনয় করে মুগ্ধ করেছিলেন অনুপম। হিন্দি ধারাবাহিক মন কি আওয়াজ প্রতিজ্ঞা-এ খলনায়কের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান টেলিদুনিয়ায়। ৬২ বছর বয়সী অভিনেতা মুম্বইয়ের লাইফলাইন হাসপাতালে আইসিইউ-তে ডায়লিসিসের জন্য ভর্তি। পূর্বে অ্যাপেক্স কিডনি কেয়ারে চলছিল তাঁর ডায়লিসিস। 

আরও পড়ুনঃআইনি বিপাকে রিয়া, রাত-বিরেতে ডেকে পাঠালেন আইনজীবীকে

সেখানে ডায়লিসিস চলতে চলতে অবস্থার অবনতি হয় তাঁর। জ্ঞান হারাতেই তাঁকেই লাইফলাইনে ভর্তি করানো হয়। চিকিৎসার মাঝেই আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে তাঁর পরিবার। সলমনের খানের এনজিও বিং হিউমান থেকে সাহায্য চেয়েছেন তাঁরা। অন্যদিকে যোগাযোগ করেছেন মনোজ বাজপেয়ীর সঙ্গে। তিনি জানান, যথাসাধ্য চেষ্টা করবেন তাদের সাহায্য করার। 

আরও পড়ুনঃআত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রিয়ার বিরুদ্ধে, বিশদে দেখুন সেই এফআইআর

অনুপম শ্যামকে বিভিন্ন বলিউড ছবিতে দেখা গিয়েছে। তাঁর অন্যতম কিছু ছবির নাম দস্তক, দুশমন, জখম, কাচ্চে ধাগে, হাজারো খোয়াইশে এইসি, গোলমাল, হাল্লা বোল, ওয়ান্টেড। এছাড়াও রয়েছে পারজানিয়া, ব্যান্ডিট ক্যুইন, লাগান, দিল সে, নায়ক দ্য রিয়াল হিরো। এমনকি অস্কারপ্রাপ্ত ছবি স্লামডগ মিলিয়নিয়রেও অভিনয় করেছেন তিনি।