আটজন পুলিশকর্মীর হত্যার অষ্টম দিনের মাথাতেই পুলিশি এনকাউন্টারে মৃত্যু  দাগী আসামী বিকাশ দুবের। বৃহস্পতিবার মধ্যরাতেই উজ্জয়িনী থেকে গ্রেফতার করা হয়েছিল বিকাশ দুবেকে। কানপুরে নিয়ে আসা পথেই ঘটে গাড়ি দুর্ঘটনা। আর সেখানেই পুলিশি এনকাউন্টারে মৃত্যু হয় বিকাশ দুবের। তার মৃত্যুর পর থেকে নেটিজেনদের মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ায় পাতা। এ তো হুবহু বলিউডের কপি ক্যাট। অনেকেই বলেন হিন্দি ছবির স্ক্রিপ্ট নাকি হওয়া কখনওই সম্ভব নয়, কিন্তু এ তো পুরো রূপোলি পর্দার ঝা চকচকে সাজানো স্ক্রিপ্ট। গ্যাংস্টার বিকাশ দুবের এনকাউন্টার এবার আসতে চলেছে রুপোলি পর্দায়। এই নিয়ে জোর কানাঘুষো চলছে। শোনা গেছে কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে মনোজ বাজপেয়ীকে।

আরও পড়ুন-'দেশের মাটির সঙ্গে জড়িয়ে থাকবে সুশান্তের স্মৃতি ', পূর্ণিয়ায় রাস্তার নামকরণে শেষ শ্রদ্ধা অভিনেতাকে...

দাগী আসামী বিকাশ দুবেকে নিয়ে যে শোরগোল শুরু হয়েছে। তাতে এবার মুখ খুললেন  বলি অভিনেতা মনোজ বাজপেয়ী। জল্পনা উড়িয়ে তিনি খবরের সত্যতা সকলের সামনে প্রকাশ্যে আনলেন। বিকাশ দুবের বায়োপিকে তিনি যে কাজ করছেন না তা  নিজের টুইটারে সাফ জানিয়ে দিয়েছেন অভিনেতা। দেখে নিন টুইটটি।

 

 

আরও পড়ুন-' আত্মহত্যা নয় ছক কষেই দাউদ গ্যাং খুন করেছে সুশান্তকে ', ভিডিওতে প্রমাণ দিলেন প্রাক্তন 'র' অফিসার...

ভুল খবর বলে টুইট করেছেন মনোজ বাজপেয়ী। মনোজই শুধু নয়, তার অনুরাগীরাও এই খবরে হতবাক হয়েছেন। নিজের অভিনয় দিয়েই সকলের মন জয় করে নিয়েছেন তিনি। এখনও পর্যন্ত ৬৭ টিরও বেশি ছবিতে কাজ করেছেন মনোজ। অন্ধকার জগত নিয়ে এর আগে বলিউডে একাধিক ছবি হয়েছে। এবং সেগুলি যথেষ্ঠ জনপ্রিয়ও হয়েছে। সত্য, শূল-এর মতো এই ধরনের ছবিতে অভিনয় করতে দেখা গেছে মনোজকে। সোনি লাইভের ভোঁসলে-তে শেষবারের মতোন দেখা গিয়েছিল মনোজকে। ছবিতে তাকে পুলিশি কনস্টেবলের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে।