সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক গোপন তথ্য প্রকাশ্যে আসছে। যত সময় এগোচ্ছে তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে। সম্প্রতি এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে যা দেখে চক্ষু শূল হয়েছে সকলেরই। আত্মহত্যা নয়, বরং পরিকল্পনা করে নিখুঁত প্ল্যান কষেই খুন করা হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। হ্যাঁ এমনই বিস্ফোরক দাবি করেছেন প্রাক্তন গোয়েন্দা আধিকারিক। সুশান্তের আত্মহত্যার সঙ্গে  আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ  ইব্রাহিমের যোগ খুঁজে পেয়েছেন 'র' অফিসার এনকে সুদ।

আরও পড়ুন-'বলিউডের ফিল্মি গল্পের মোড়ক এবার বাস্তবে', বিকাশ দুবের এনকাউন্টারে বিস্ফোরক তাপসী...

প্রাক্তন গোয়েন্দা আধিকারিক এনকে সুদ দাবি করেছেন, কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম বর্তমানে মুম্বইতে না থাকলে রাশ এখনও তার হাতেই রয়েছে। অর্থবল, পেশীবল, কিংবা সমাজের উচ্চপদে প্রতিষ্ঠিতদের সঙ্গে এখনও ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে দাউদের। তিনি এখনও মুম্বইকে নিয়ন্ত্রণ করে চলেছেন। আর তার সাহায্যেই ছক কষে খুন করা হয়েছে অভিনেতাকে। দেখে নিন ভিডিওটি।

 

 

ভিডিওটিতে তিনি আরও জানিয়েছেন, গত কয়েকমাস ধরেই সুশান্ত হুমকি পাচ্ছিল। আর যার কারণেই ৫০ বারের বেশি তাকে নিজের সিম কার্ডও পরিবর্তন করতে হয়েছিল। এমনকী কেউ তাকে খুন করতে পারে এই আশঙ্কায় নিজের ঘরে না শুয়ে গাড়িতে ঘুমোতেন বলে দাবি করেছেন প্রাক্তন অফিসার। কোনও পেশাদাররাই সুশান্তকে এভাবে খুন করেছে।  সিসিটিভি ক্যামেরা বন্ধ থেকে চাবি ডুপ্লিকেট সমস্ত কিছু দেখলেই প্রমাণ হয় যে কতটা বুদ্ধি থাকলে এইভাবে একটা মানুষকে খুন করা যায়। শুধু তাই নয়, বলিউডের সঙ্গেও গভীর সংযোগ রয়েছে দাউদের। গ্ল্যামার জগতের সঙ্গে তার সম্পর্কের কথা সকলেরই জানা।  সুতরাং এন কে সুদের এই বিস্ফোরক দাবিকে উড়িয়েও দেওয়া যাচ্ছে না। তার মতে আন্ডারওয়ার্ল্ডের সঙ্গেই গভীর যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর।