মেলভিন লুইস এবং সানা খান। এ বছরের শুরু থেকেই সংবাদ শিরোনামের মধ্যেই ঘুরে ফিরে বেড়াচ্ছে এই দু'টি নাম। অভিনেত্রী সানা খান এবং ডান্স কোরিওগ্রাফার মেলভিন গত ফেব্রুয়ারিতেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন। এই জুটিকে নিয়ে আহ্লাদে আটখানা ছিল নেটদুনিয়া। মাস খানেকের মধ্যেই তাঁদের ব্রেক আপের খবর এখন চর্চায়। 

আরও পড়ুনঃফিরছে ঋতুপর্ণ-র পুপে-গোরা, ফের নস্টালজিয়ায় ভাসবে বাঙালি

আরও পড়ুনঃলকডাউনে কী এমন চিন্তা ভাবিয়ে তুলল বিক্রমকে, নেটদুনিয়ায় অনুরোধ জানাচ্ছেন অভিনেতা

সম্প্রতি সানা জানিয়েছেন, মেলভিন নাকি আসলে সমকামী। এ কথা প্রথমে গোপন করেছিলেন মেলভিন। পরে সানা জানতে পারেন, একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছেন মেলভিন। মেলভিনের সেই প্রেমিকরা নাকি মুম্বইয়ের বান্দ্রায় থাকেন। সানার এই মন্তব্যে এখনও কোনও জবাব দেননি মেলভিন। মাস দুয়েক আগে সানার অভিযোগ ছিল, মেলভিন তাঁকে ঠকিয়েছেন। একাধিক মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক মেলভিনের এবং সে কথা নাকি মেলভিন গুণাক্ষরেও টের পেতে দেননি সানাকে। 

আরও পড়ুনঃপাতে মাছ-মাংস-ডিম নয়, কেন শাক-সব্জি-ফলই ভরসা এই বলি-তারকাদের

ইতিমধ্যেই অসংখ্য সংবাদমাধ্যমে সানা, মেলভিনের বিরুদ্ধে বহু তথ্য সামনে এনেছেন। সানা-মেলভিন বিতর্ক নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে বিনোদন জগৎ। ভাগাভাগি হয়ে গিয়েছে দু'টো দলে। কেউ বলছে মেলভিন নির্দোষ আবার কারও মতে সানা নির্দোষ। আশা করা যেতে পারে সময়ের সঙ্গে সামনে আসবে এই ঘটনার সত্যতা।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস