Asianet News BanglaAsianet News Bangla

আমরা একে অপরের পাশে, নোটদুনিয়ায় ভাইরাল স্বস্তিকা

  • এক নারীর অনুপ্রেরণায় অন্য এক নারী
  • নারী দিবস পালনের জন্য একটা দিনই কি যথেষ্ট
  • নিত্যদিন হল নারীদের দিন
  • বিশেষ বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বস্তিকার পোস্ট
Everyday is a Women's Day, message from Swastika
Author
Kolkata, First Published Mar 8, 2020, 11:37 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আন্তর্জাতিক নারী দিবসে চারিপাশে কেবল উইমেন এমপাওয়ারমেন্ট নিয়ে চলছে অসংখ্য পোস্ট। সোশ্যাল মিডিয়া ভরছে নানা পোস্টে। বিশেষত সিনেতারকাদের উইশ পেতেই অধীর আগ্রহে বসে রয়েছে তাঁদের ভক্তরা। কেউ ভিডিওতে বার্তা নিয়ে পোস্ট করছেন তো কেউ নিজের ছবি পোস্ট করে ক্যাপশনের মাধ্যমে সকলকে আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানাচ্ছেন। তবে এতকিছু পোস্টের মাঝেই নজর কাড়ল স্বস্তিকা মুখোপাধ্যায়ের পোস্ট। 

আরও পড়ুনঃদোলের রঙেই ফুটে উঠল ভালবাসার আসল রং, ফাঁস হল ভিকি-ক্যাটের হোলি পার্টি

আরও পড়ুনঃকীভাবে হারানো ছেলেকে খুঁজে পাবেন কোয়েল, ইঙ্গিত কি দিতে পারল 'রক্ত রহস্য' ট্রেলার

এক নারী আরও একজন নারীকে অনুপ্রেরণা দেবে। মেয়েরাই মেয়েদের ক্ষমতায়নে সাহায্য করবে। নারীদের নিয়ে কেবল একদিনের মাতামাতি নয়, রোজ হবে নারী দিবস। এই হল তাঁর বার্তা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনটি আলাদা আলাদা পোস্ট করে লিখেছেন আমরাই একে অপরকে অনুপ্রেরণা জোগাবো। একটি হ্যাশট্যাগও ব্যবহার করেছেন তাতে। #womeninspirewomen (উইমেন ইনস্প্যায়ার উইমেন)।

আরও পড়ুনঃচুরির অভিযোগ কাজলের 'দেবী'র উপর, নিন্দায় ভরল নেটদুনিয়া

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#womeninspirewomen #womesday #everyday

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on Mar 7, 2020 at 10:57am PST

 

এই তিনটি পোস্টের পাশাপাশি স্বস্তিকা এও লিখেছেন যে তাঁকে ট্যাগ করে যেন সবাই নিজের জীবনের সেই নারীর কথা লেখে যে তাদের প্রতিনিয়ত অনুপ্রেরণা ও সাহস জুগিয়ে যায়। এছাড়াও নায়িকার বার্তা হল প্রতিদিন নারী দিবস। একদিনের জন্য নারীদের সম্মান জানানো মোটেই পছন্দ নয় তাঁর। 

 

 

স্বস্তিকা সিনেদুনিয়ার এমন একজন অভিনেত্রী যিনি কখনই নিজের বক্তব্য রাখতে পিছপা হননা। তা সে যতই সমাজ, সংস্কৃতির বিরুদ্ধে হক না কেন। ব্যক্তিগত এবং পেশাগত জীবন নিয়ে চিরকালই খোলামেলা আলোচনা করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। লুকছাপা, ডিপ্লোম্যাটিক উত্তর দেওয়ার বিষয় নেই তিনি। স্পষ্টবক্তা হিসেবে যেমন তাঁর সুনাম আছে তেমন বদনামও আছে বইকি। তবে এই বদনাম নিয়ে একেবারে ডোন্ট কেয়ার অ্যাটিটিউড স্বস্তিকার। হেটারস, ট্রোলারদের উচিত শিক্ষা দেওয়ার জন্য তাঁর একটা পোস্টই যথেষ্ট। অভিনেত্রী মানেই যে রাখঢাক রাখতে হবে, তা স্বস্তিকার টু ডু লিস্টে একেবারেই নেই। তাই তো আজকের দিনে তাঁর মত একজন মহিলার অনুপ্রেরণা সর্বদা প্রয়োজন।   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#womeninspirewomen

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on Mar 7, 2020 at 10:52am PST

 

Follow Us:
Download App:
  • android
  • ios