সলমন খানের নিজের সন্তান নেই ঠিকই তবে তিনি যে তাঁর বোনের দুই সন্তানকে নিজেরই ভাবেন তা নিয়ে কোনও সন্দেহ নেই। সলমন যে বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন তার প্রমাণ আমরা আগেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পেয়েছি। বোন অর্পিতার প্রথম সন্তান আহিলের সঙ্গে তিনি শ্যুটিং সেটেও প্রচুর সময় কাটিয়েছেন। আহিলের পাঁচ বছরের জন্মদিন ঘটা করে পালন করার থেকে শুরু করে তার সঙ্গে বাচ্চাসুলভ আচরণ কোনও কিছুতেই থেমে থাকেন না ভাইজান। 

আরও পড়ুনঃআমরা একে অপরের পাশে, নোটদুনিয়ায় ভাইরাল স্বস্তিকা

আরও পড়ুনঃএকান্তে সময় কাটাতে চান আলিয়া, ছবি পোস্ট করে জানালেন মনের গোপন কথা

সম্প্রতি অর্পিতার শেয়ার করা একটি ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা গেল অর্পিতার মেয়ে আয়াতের সঙ্গে খেলায় মেতেছেন সলমন। আয়াতকে চুম্বনে ভরিয়ে দিলেন সলমন। আয়াতও মামার সঙ্গে সেই খেলায় বেশ ভালভাবেই যোগদান করেছিল। অর্পিতা ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, "আমরা তমায় খুব ভআলবাসি মামু।"

আরও পড়ুনঃআন্তজার্তিক নারী দিবসের শুভেচ্ছা রাজের, টুইটে শেয়ার করলেন ছবি

ভাল না বেসে থাকা যায় কীকরে। বোনের দুই ছেলে-মেয়ের সঙ্গে সলমনও নিজের ছোটবেলাকে ফিরে পেয়েছেন। আহিলের সঙ্গে বড়ো ক্যানভাসে হিজিবিজি আঁকা হোক কিংবা আয়াতের সঙ্গে মজার খেলা, নেটিজেনের মনে ধরেছে সলমনের এই ভাইরাল ভিডিও। নেটদুনিয়া ভরে চলেছে মামা-ভাগ্নির সম্পর্ক নিয়ে নানা মজার কমেন্টে। 

সলমনের 'ভাইজান' আচরণের ফ্যান ফলোয়িং অসংখ্য তবে সাইবারদুনিয়ার প্রতিক্রিয়ায় বোঝা যাচ্ছে সলমনের এই বাচ্চাসুলভ আচরণই তাদের বেশি প্রিয়। সলমনের রাফ অ্যান্ড টাফ অ্যাটিটিউডের চেয়ে এই রূপেই বেশি ভাল লাগে অভিনেতাকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

We love you Mamu @beingsalmankhan

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on Mar 7, 2020 at 3:06am PST