মিলিন্দ সোমান। নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল। নামটাই যেন যথেষ্ঠ ছিল। নারীদের শরীরী হিল্লোল তুলতে  বেশ নামডাকও ছিল মিলিন্দের।  কিছু করেই হোক বা না করেই হোক খবরের শিরেনামে কোনও না কোনওভাবে উঠে আসে তার নাম। নিজের থেকে বয়েস ২৬ বছরের ছোট  অঙ্কিতাকে বিয়ে করে সবসময়েই তিনি লাইমলাইটে রয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন অভিনেতা। 

আরও পড়ুন-যাত্রা শুরু 'অভিযান' এর, ছোট্ট অপুর চরিত্রে যিশু...

সালটা ১৯৯১। তখনকার সময়ের সুপার মডেল মিলিন্দ সোমান কেমন ছিলেন তার এক ঝলক প্রমাণ দিলেন নিজেই।  আর সেই ছবির প্রমাণ দিতেই শুরু হয়েছে শোরগোল। সম্প্রতি নিজের একটি ন্যুড ছবি শেয়ার করেছেন অভিনেতা। সাদা কালো ফ্রেমে গভীর জঙ্গলের মধ্যে মিলিন্দের সেই ফটোশ্যুট ঘিরেই শুরু হয়েছে জোর জল্পনা। থ্রোব্যাক থার্সডে ক্যাপশন দিয়ে ছবিটি শেয়ার করেছেন অভিনেতা। দেখে নিন সেই ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Throwback thursday . . . The Ridge, Delhi, 1991 . . . . 📷 @bharatsikkastudio

A post shared by Milind Usha Soman (@milindrunning) on Feb 6, 2020 at 2:47am PST


ছবিটি পোস্ট করা মাত্রই কমেন্ট আর লাইকে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। তবে ছবিটির সবথেকে মজার বিষয় হল, ছবিটি যেই সময়ে তোলা হয়েছে,  সেই বছরই মিলিন্দের স্ত্রী অঙ্কিতার জন্ম হয়েছে। বর্তমানে তার বয়স ২৬। সোশ্যাল মিডিয়ায় হাজারো্ কমেন্টের মধ্যে নজর কাড়ে অঙ্কিতার কমেন্ট। যা নিয়েও ইতিমধ্যেই শোরগোল পড়়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।  অঙ্কিতা কমেন্টে জানিয়েছেন, 'এই জন্যই আমি এসেছিলাম, হ্যালো লাভার।' তার যথাযোগ্য উত্তরও দিয়েছেন মিলিন্দ। তিনি বলেছেন, 'সব তোমারই জন্য।'


বরাবরই ফিটনেস ফ্রিক মিলিন্দ। শরীর ও মনে এতটাই ফিট তিনি যে কাউকে এখনও হারিয়ে দিতে পারেন অনায়াসে। বয়স যে নিছকই কেবল সংখ্যামাত্র তা এই বয়সে আবারও তিনি প্রমাণ করে দিলেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজেদের একের পর এক ছবিও পোস্ট করেছেন তিনি। কিছুদিন  আগেও আইসল্যান্ডে রোম্যান্সে মজেছিলেন এই 'লাভ বার্ডস'। বিকিনি, টু-পিস পড়ে প্রতিটি পোশাকেই নজর কেড়েছিলেন অঙ্কিতা। আইসল্যান্ডের ৩ ডিগ্রি তাপমাত্রাতেও রোম্যান্সে মজেছেন এই 'লাভ বার্ডস।' সম্প্রতি জলের মধ্যে ভাসমান অবস্থায় তাদের ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরালও হয়েছে। একের পর এক 'কাপলস গোল' দিয়ে যাচ্ছেন সোমান।