অনুরাগ বসু , রণবীর কাপুর । বলিউডের পরিচালক অভিনেতা জুটি। দীর্ঘদিন ধরেই  এই জুটি বি-টাউনে দাপিয়ে বেড়িয়েছে। 'বরফি' থেকে 'জগ্গা জাসুস'- তাদের জুটি মন কেড়েছে দর্শকদের।  ফের আবারও এরসঙ্গে এই জনপ্রিয়  জুটি ফিরতে চলেছেন। সৌজন্যে এক বিশেষ মানুষের বায়োপিক।  সূত্র থেকে জানা গেছে, রণবীরকে নিয়ে সেই বায়োপিক করতে চান পরিচালক অনুরাগ বসু। তা যে সে লোকের বায়োপিক নয়, স্বনামধন্য গায়ক-অভিনেতা  কিশোর কুমারের বানাতে চাইছেন পরিচালক অনুরাগ।

আরও পড়ুন-জল্পনা শেষ, ডিসেম্বরেই গাটছড়া বাঁধছেন রণবীর-আলিয়া...

দীর্ঘদিন ধরেই  বায়োপিকে মজেছে বলিউড।  একের পর এক বায়োপিকে প্রথমসারি থেকে নিউকামার সকলেই বাজিমাত করছেন। আর রণবীর কাপুরকে নিয়ে নতুন করে বলার কিছুই নেই। তিনি পর্দায় আসলে যে যখন তখন বিস্ফোরণ ঘটতে পারে তার প্রমাণ তিনি 'সঞ্জু'-তেই দিয়েছেন দর্শকদের।  সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক অনুরাগ বসু জানিয়েছেন, 'কিশোর কুমারের বায়োপিকও বলিউডে হতে চলেছে। রণবীর ও আমি  এর জন্য রীতিমতো প্রতিজ্ঞাবদ্ধ। তবে কবে যে এটা  পর্দায় আসবে সেটাই হল আসল বিষয়। তবে যবেই আসুক না কেন রণবীরই এই ছবির জন্য প্রথম পছন্দ।'

আরও পড়ুন-প্রতিবাদের মূলই অস্ত্রই কাগজ-কলম-বই, কলকাতা বইমেলাতে সিএএ নিয়ে সরব স্বরা...

সংগীত জগতের অন্যতম কান্ডারি কিশোর কুমারকে নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই। এবার তারই বায়োপিক আসতে চলেছে সিনেমার পর্দায়।  'বরফি' -এর সুপারহিট সাফল্যের পরই এই লেজেন্ডের বায়োপিকে রণবীরকেই রাখতে চান পরিচালক। তবে এই মুহূর্তে রণবীর এবং অনুরাগ দুজনেই ব্যস্ত রয়েছেন।  তবে দুজনে একসঙ্গে সময় বের করে উঠতে পারলেই এই ছবির কাজ শুরু করবেন বলে জানিয়েছেন পরিচালক। প্রসঙ্গত, আপকামিং ছবি 'লুডো' নিয়ে ব্যস্ত রয়েছেন অনুরাগ। ছবিতে রাজকুমার রাও, আদিত্য রায় কাপুর  এবং সানায়া মলহোত্রা, অভিষেক বচ্চন অভিনয় করতে চলেছেন। অন্যদিকে 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা রণবীর কাপুর। এদিকে সিনেমার পাশাপাশি বিয়ে নিয়েও ব্য়স্ত রয়েছেন অভিনেতা।