দু'জনেই ভ্রমণপিপাসু। অপেক্ষা শুধু সময়ের। যখনই সময় পান তখন বেরিয়ে পড়েন এই যুগল। তারা হলেন বলিউডের ফিটনেস এক্সপার্ট মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনওয়ার। দু'জনের মধ্যে বয়সের ফারাক বিস্তর। যদিও তাতে কিছু যায় আসে না কারোরই।

আরও পড়ুন -অস্কারের আগে আমেরিকায় 'গাল্লি বয়'-এর স্পেশাল স্ক্রিনিং, নেপথ্যে প্রিয়ঙ্কা...

 

 

সম্প্রতি ছুটি কাটাতে তারা পৌঁছে গিয়েছেন সুদূর আইসল্যান্ডে। সেখান থেকে বেশ কিছু রোম্যান্টিক মুহূর্তের ছবিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। প্রকাশ্যে আসা মাত্রই ছবিগুলি ভাইরাল হয়েছে। আইসল্যান্ডের ৩ ডিগ্রি তাপমাত্রাতেও রোম্যান্সে মজেছেন এই 'লাভ বার্ডস।' সম্প্রতি জলের মধ্যে ভাসমান অবস্থায় তাদের একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। আইসল্যান্ডের বলু লাগুনে ছবিটি তুলেছেন তারা। ছবির ক্য়াপশনও বেশ নজরকাড়া। তিনি লিখেছেন বাইরের তাপমাত্রা ৩ ডিগ্রি কিন্তু জলের ভিতরের উষ্ণতা ৩০ ডিগ্রি সেলসিয়াস। ভাবা যায়?

আরও পড়ুন- গান্ধীজির ১৫০ তম জন্মবার্ষিকী উদযাপনে কী প্রতিক্রিয়া বলি তারকাদের, জানুন এক ক্লিকে...

 

 

খালি গায়ে বছর ৫৩-তেও যেন তরুন যুবক মিলিন্দ, এদিকে অঙ্কিতার পরনে বিকিনি। নিজেদের মোহেই মেতে রয়েছেন তারা। চারিপাশের আবহে যেন কোনও হুশই নেই তাদের। সম্পর্কের রসায়ন এতটাই উষ্ণ যে জলের ঠান্ডা অনুভবই করতে পারেননি দুজনের কেউ। শুরু থেকেই একের পর এক 'কাপলস গোল' দিয়ে যাচ্ছেন সোমান। আর তাতেই জয় করে নিচ্ছেন আট থেকে অষ্টাদশীর হৃদয়। শুধু মিলিন্দ নয়, অঙ্কিতাও নিজের সোশ্যাল মিডিয়ায় প্রচুর ছবি শেয়ার করেছেন। বিকিনি, টু-পিস প্রতিটি পোশাকেই নজর কেড়েছেন অঙ্কিতা।

 

 

গতবছর ডিসেম্বরেই নিজের চেয়ে ৩০ বছরের ছোট অঙ্কিতাকে বিয়ে করেছেন মিলিন্দ। তারপর থেকে প্রতিদিনই যেন লাইমলাইটের শীর্ষে উঠে এসেছে তার নাম। দুজনের বয়সের ফারাক নিয়ে  অনেক তির্যক মন্তব্যের শিকারও হয়েছেন তারা। তাতে অবশ্য কর্ণপাত করেননি এই যুগল। নিজেদের রূপকথার প্রেমকাহিনীতেই আপাতত মজে রয়েছেন তারা।

আরও পড়ুন- অনুষ্ঠান মঞ্চে জোর করে চুমু নেহা কক্করকে , ঘটনা ঘিরে বাড়ছে জল্পনা...

সম্প্রতি একটি টুথপেস্টের বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেছে মিলিন্দ ও অঙ্কিতাকে। বিয়ে নিয়ে সমাজে যে ট্যাবু রয়েছে তা নিয়েই গোটা বিজ্ঞাপনটি। ভিডিওটিতে দেখা গেছে, ভালবাসা কেমন হওয়া উচিত, বয়সের ফারাক যে ভালবাসায় কোনদিনই বাধা হয়ে দাড়ায় না, সেইকথা আরও একবার মনে করিয়ে দিলেন এই তারকা দম্পতি।