জনপ্রিয় রিয়েলিটি শো 'ইন্ডিয়ান আইডল ১১'-এর বিচারক নেহা কক্করকে জোর করে চুমু খেয়ে বির্তকে জড়ালেন শো-এর এক প্রতিযোগী। শো-এর অডিশন চলাকালীন একজন প্রতিযোগীর বিরুদ্ধে নেহাকে চুমু খাওয়ার অভিযোগ উঠেছে। গায়ক সুরকার অনু মালিক, বিশাল দাদলানির সঙ্গে বিচারক আসনে রয়েছেন ৩১ বছর বয়সী নেহা কক্কর।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বি-টাউনে। আয়োজক চ্যানেলের শেয়ার করা একটি প্রোমো ভিডিওতে দেখা গিয়েছে, নেহার জন্য বহু উপহার নিয়ে এসেছে রাজস্থানী পোশাক করা এই প্রতিযোগী। তারপর নেহা তাকে চেনেন কিনা এই প্রশ্নও করতে শোনা গেছে তাকে। নেহা যখনই মনে করতে যাচ্ছিলেন তখন তার জন্য আনা একটা টেডি বিয়ার আর একটা মূর্তি উপহার দেন নেহাকে। এতক্ষণ পর্যন্ত যেন সবকিছু ঠিকঠাকই চলছিল। তারপরই হল ছন্দপতন।

আরও পড়ুন -গান্ধীজির ১৫০ তম জন্মবার্ষিকী উদযাপনে কী প্রতিক্রিয়া বলি তারকাদের, জানুন এক ক্লিকে...

হঠাৎই সবাইকে চমকে দেয় ছেলেটি। প্রকাশ্যেই নেহাকে জড়িয়ে ধরে ওই ব্যক্তি। তারপর জোর করে গালে একটা চুমু খেয়ে নেন। নেহা চমকে গিয়ে ছিটকে সরে আসেন। উপস্থিত প্রত্যেকেই ঘটনায় আঁতকে ওঠেন। কিন্তু তারপরের ঘটনাটি কারোরই জানা নেই। কারণ প্রোমো ভিডিওটিতে এর থেকে বেশি আর কিছু দেখা যায় নি। প্রতিযোগীর এমন অভব্য আচরণে স্বভাবতই রেগে গেছেন নেহা।

আরও পড়ুন-আরব শেখের পোশাক পরে অনুপম, নির্লজ্জ বললেন তথাগত...

ইন্ডিয়ান আইডল-এর বিচারক হিসেবে এই নিয়ে দ্বিতীয়বার দেখা যাচ্ছে নেহা কক্করকে। তিনি নিজেও ২০০৬ সালে এই শো-এর প্রতিযোগী ছিলেন। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিনেমায় গান গেয়েছেন তিনি। সেই গানও জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। ইন্ডিয়ান আইডল ছাড়াও সা রে গা মা পা লিটল চ্যাম্পস-এও বিচারকের ভূমিকায় দেখা গেছে তাকে।

আরও পড়ুন -অস্কারের আগে আমেরিকায় 'গাল্লি বয়'-এর স্পেশাল স্ক্রিনিং, নেপথ্যে প্রিয়ঙ্কা...