বলিউডের তারকারা নাকি মাদকাসক্ত। শিরোমণি অকালি দলের বিধায়ক মাজিনদার সিরসা এমনই অভিযোগ আনলেন দীপিকা পাডুকোন, রণবীর কাপুর, অর্জুন কাপুর, মালাইকা অরোরার বিরুদ্ধে। যদিও কংগ্রেস নেতা এই অভিযোগ পুরোটাই মিথ্যে বলে দাবি করেছেন। 

সম্প্রতি করণ জোহরের বাড়ির পার্টিতে উপস্থিত ছিলেন দীপিকা, রণবীর, অর্জুন, শাহিদ, মালাইকা-সহ আরও অনেক তারকা। সেই পার্টির একটি ভিডিও-ও ইনস্টাগ্রামে শেয়ার করেন করণ জোহর। সেই ভিডিও দেখেই বিধায়ক মাজিন্দার সিরসা দাবি করেছেন, ড্রাগ নিয়ে রয়েছেন বলি তারকারা। 

আরও পড়ুনঃ যৌন হেনস্থায় অভিযুক্ত পরিচালকের সঙ্গে কাজ! দীপিকার উপরে ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

সিরসা টুইট করেন, উড়তা বলিউড। দেখুন, বলিউড কেমন ডাগ্রের  নেশায় আসক্ত হয়ে রয়েছে আর সেটা আবার গর্বের সঙ্গে দেখাচ্ছেও!! বলিউডের তারকাদের মাদকাসক্ত হওয়া বিরুদ্ধে আমি প্রতিবাদ জানাচ্ছি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Saturday night vibes

A post shared by Karan Johar (@karanjohar) on Jul 27, 2019 at 12:17pm PDT

 

এরর পরেই সিরসার টুইটের জবাব দেন কংগ্রেস নেতা মিলিন্দ দেওরাা। তিনি লেখেন,, আমার স্ত্রী-ও ওই পার্টিতে উপস্থিত ছিলেন। কেউ ড্রাগের নেশায় ছিলেন না। যাদের চেনেন না তাঁদের ব্যাপারে ভুয়ো খবর ছড়ানো ও তাঁদের মানহানি করা বন্ধ করুন। আমি আশা করি আপনি ক্ষমা চাওয়ার সাহস রাখেন।  

এর পরেই নেটিজেনদের মধ্যে শুরু হয়ে যায় আলোচনা। জল্পনা শুরু হয়, সত্যিই কেউ ড্রাগ নিয়েছে কি না এই নিয়ে। কেউ আবার লেখেন, শুধু অ্যালকোহলে কী ভাবে এমন লাল টকটকে চোখ হয়। এই ভিডিও রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনকে দেখা যায়। রণবীর সিং ও আলিয়া ভাট এই পার্টিতে উপস্থিত ছিলেন না।