মুম্বই শহরে মেট্রোর কাজ নিয়ে এখন জল্পনা তুঙ্গে। মেট্রোর কাজ চালিয়ে যাওয়ার জন্য কাটতে হবে গাছ। এই খবর ছড়িয়ে পড়ার পরই মেট্রোর ওপর বেজায় চটেছেন সাধারণ মানুষ। এবার সেই জল্পনায় আরও একটু ঘি ঢেলে দিল জুহুগামী মেট্রোর রুট। 

আরও পড়ুনঃ ধারাবাহিকে ধর্ষণের দৃশ্য, মোটা টাকা জরিমানা বেসরকারি চ্যানেলের

দিনের বেলাই পথ আটকে চলছে কাজ। রাস্তায় মানুষের ঢল। এমনই অবস্থায় এগারো তলার ওপর থেকে আচমকাই ঢেঙে পড়ল পাথর। রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি গাড়ির মাথায় পড়ায় ভেঙে গেল গাড়ির কাচ। এখানেই শেষ নয়, মুহুর্তে গাড়ি থেকে বেড়িয়ে এলেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। গাড়ির এই অবস্থা দেখে মেট্রো কতৃপক্ষের ওপর বেজায় চটে গেলেন তিনি।

সম্পূর্ণ ঘটনাটি জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করলেন মৌনি। প্রশ্ন তুললেন, গাড়ির বদলে এই পাথর যদি কোনও মানুষের মাথার ওপর পড়ত! পরিস্থিতি তখন আরও জটিল হয়ে উঠত। নিজের ছবির প্রমোশনে ব্যস্ত এখন মৌনি। মেড ইন চায়না ছবির প্রচারের জন্যই এদিন বাড়ি থেকে বেড়িয়েছিলেন মৌনি। পথেই এই দুর্ঘটনার কবলে পড়েন অভিমনেত্রী। দেড়িতে হলেও এদিন অনুষ্ঠানে যোগও দিয়েছিলেন তিনি। 

আরও পড়ুনঃ অমিতাভ বচ্চনের মন্তব্য ঘিরে বিক্ষোভ, ক্ষোভ উগরে দিয়ে প্রতিবাদে সামিল সাধারণ মানুষ

আরে কেটে ফেলার খবর প্রকাশ্যে আসার পর পথে নেমেছে অনেকেই। জানিয়েছেন মেট্রো তাঁদের চাই না, প্রয়োজন প্রকৃতিকে রক্ষা করা। তাদের হাতেই এবার নতুন অস্ত্র তুলেদিলেন মৌনি। এই ঘটনার পর আরও এক ধাপ এগিয়ে গেলেন বিক্ষোভকারীরা। বুধবারই মেট্রোর পক্ষে টুইট করার সমালোচনার মুখে পড়তে হয় অমিতাভ বচ্চনকে। ঠিক এই দিনই অন্যপ্রান্ত থেকে এই ঘটনার খবর উঠে আসায় নেটিজেনদের এক মহল আরও বেশি করে মুম্বই মেট্রোর বিরুদ্ধে সরব হলেন।