এ কী বললেন অমিতাভ বচ্চন! মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তাঁর মন্তব্য। এখানেই শেষ নয়, বাড়ির সামনে ভক্ত নয়, জমায়েত হলেন সাধারণ মানুষ। বিক্ষোভ দেখিয়ে তুললেন স্লোগান। মন্তব্য ফিরিয়ে নেওয়া আবেদন জানালেন সকলেই। 

এ আরও পড়ুনঃ কী বললেন দীপিকা, বেমালুম ভুলে গিয়েছিলেন তিনি বিবাহিত, দেখুন ভাইরাল ভিডিও

বর্তমানে মুম্বইয়ের মেট্রো তৈরির কাজ স্থগিত। আরে রক্ষার জন্য রাস্তায় নেমেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা। গাছ কাটতে দিতে নারাজ সকলেই। প্রকৃতির কথা মাথায় রেখেই সরব হয়েছেন সকলে। কেউ রাস্তায় নেমে পোস্টার হাতে, কেউ বা প্রতিবাদ জানালেন সোশ্যাল মিডিয়ার পাতা। এমনই অবস্থায় বিগ বিকে পাশে পেলেন না সাধারণ মানুষ।

 

 

মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় অমিতাভ বচ্চন লিখলেন, মেট্রো তৈরি হলে যানচলাচলে অনেক সুবিধে হবে। কারণ এটি অন্যান্য গাড়ির তুলনায় দ্রুত চলে। নিজের বাড়িতে গাছ লাগিয়েও প্রকৃতি রক্ষা করা যায়। কিন্তু এই মন্তব্য করার পরই কড়া সমালোচনার মুখে পড়তে হয় অমিতাভ বচ্চনকে। বনাঞ্চল রক্ষা করার জন্য তাঁর বিরুদ্ধে বিক্ষোভ দেখান সাধারণ মানুষ থেকে শুরু করে পরিবেশবিদরা। 

আরও পড়ুনঃ ধারাবাহিকে ধর্ষণের দৃশ্য, মোটা টাকা জরিমানা বেসরকারি চ্যানেলের

বাড়িতে গাছ লাগিয়ে কোনও মতেই বনাঞ্চলের অভাব মেটানো যায় না। সম্প্রতি আরে রক্ষা করার জন্য রাস্তায় নেমে ছিলেন শ্রদ্ধা কাপুর। বৃষ্টির মধ্যেই প্রতিবাদ জানিয়ে ছিলেন তিনি। মেট্রো তৈরি করতে কাটতে হবে মোটের ওপর ২৭০০টা গাছ। এতে বড়সড় প্রাকৃতিক ক্ষয় হতে পারে। তাই কোনও মতেই নিজেদের দাবি তুলে নিতে নারাজ আরে বাঁচারও কমিটি।