বরাবরই ঘুরতে ভালোবাসেন মৌনি। বলিউড ডিভা, বিভিন্ন সময় বিভিন্ন জায়গার ছবি শেয়ার করে থাকেন নেট দুনিয়ার পাতায়। ভ্রমণ তাঁর অন্যতম পছন্দের বিষয়। তবে লকডাউনে সকলের মতই ঘরে বন্দি রয়েছেন মৌনি রায়। যার ফলে পুরোনো স্মৃতিতেই ভাসতে হচ্ছে তাঁকে। এবার সকলের সঙ্গে যে ছবি ভাগ করে নিলেন মৌনি তা দেখা মাত্রই হ্যারি পটার ভক্তদের মনে উঠল ঝড়। হগওয়ার্টসে পাড়ি দিলেন অভিনেত্রী!

আরও পড়ুনঃ দেবলীনার ফ্ল্যাট অ্যাবস, কীভাবে এমন চেহারা বানালেন অভিনেত্রী, শিখে নিন চটপট

লকডাউনের আগেই সম্প্রতি লন্ডনে বেড়াতে গিয়েছিলেন মৌনি। সেখান থেকে তোলা বেশকিছু ছবি শেয়ার করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। এবার যে ছবি তিনি শেয়ার করতেন তা দেখা মাত্রই উত্তেজনার পারদ তুঙ্গে, পটার ভক্তদের কাছে এই পোজ যেন স্বপ্নের। হ্যারি পটার, সিরিজে থাকা হগওয়ার্টসের সেই ৯ ৩/৪ প্লাটফর্মের কথা তো সকলেরই মনে রয়েছে। যেখানে দেওয়ালের মধ্যে গোপন রাস্তা নিয়ে যেত স্টেশনে, দ্বিতীয় পর্বে যে রাস্তা বন্ধ হয়ে গিয়েছিল রণ ও হ্যারির জন্য, সেই পথেই এবার পা বাড়ালেন মৌনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Au revoir Adios Farewell❣️ #potterhead #seeyouontheotherside

A post shared by mon (@imouniroy) on Aug 7, 2020 at 12:47am PDT

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেই পোজই সকলের সঙ্গে শেয়ার করে নিলেন মৌনি। যা দেখথা মাত্রই কমেন্ট বক্স ভরতে থাকে। মৌনি বরাবরই সক্রিয় সোশ্যাল মিডিয়ার পাতায়। তাঁর লুক ও স্টানিং পোজে একাধিক ছবি ছক্ত মহলে ভাইরাল হয়ে ওঠে। তবে এবার ছবি দেখে মুগ্ধ কেবল মৌনি ভক্তরাই নয়, বরং তার সঙ্গে তাল মিলিয়ে বেজায় খুশি হল হ্যারি পটার ভক্তরাও। অতি পরিচিত এই প্ল্যাটফর্মেরস্মৃতি তাঁদের চোখেও আরও একবার জীবন্ত হয়ে উঠল।