ফ্ল্যাট অ্যাবসে ধরা দিলেন দেবলীনা কুমার। কীভাবে বানালেন এমন চেহারা। লকডাউনে যেখানে কমবেশি সকলের চেহারা রীতিমত বেড়েই চলেছে। সেখানে দেবলীনার চেহারায় বাকিদের থেকে আকাশ পাতাল তফাত। কী না করেছেন দেবলীনা। সাইকলিং, ওয়েট লিফ্টিং, ডাম্বলতোলা, নিজেকে এই লকডাউনে একবারের জন্যও আনফিট হতে দেননি তিনি। অবশ্য তাঁকে এ বিষয় সঙ্গে দিয়েছেন প্রেমিক গৌরবও। তাঁদের ডেট মানেও সেখানে ফিটনেসের ফিটনেসের ছোঁয়া। সাইকেল নিয়ে মাসখানেক আগে ডেটে বেরিয়েছিলেন তাঁরা। মিস কুমারের পোস্ট মানেই ভিন্ন ধরণের প্রতিভার ছোঁয়া। কখনও ফিটনেস ভিডিও তো কখনও নাচের। সঙ্গে থাকে ফ্যাশনের টিপসও। 

আরও পড়ুনঃপ্রসেনজিৎ-জিৎ-দেব, প্রতি ছবিতে পারিশ্রমিকের দৌড়ে কে রয়েছেন এগিয়ে

অভিনেত্রীর যেকোনও পোস্টই নিমেষে ভাইরাল হয় নেটদুনিয়ায়। সম্প্রতি পোস্ট করেছিলেন শরীরচর্চার ভিডিও। ওয়েটস তুলে দেখালেন কীভাবে করতে হয় সঠিক ওয়ার্ক আউট। ভিডিও থেকে টিপস নিচ্ছেন তাঁর ভক্তরা। সম্প্রতি সিঁড়িতে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি পোস্ট করেন দেবলীনা। পরণে জিমের পোশাক। সেই পোশাকে তাঁকে দেখেই ভক্তদের মনে পড়ে ক্যাটরিনা কাইফের কথা। কামলি গানটিতে খানিক এমনই পোশাকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এখন ভক্তরা অনুরোধ করে চলেছে তাঁকে কামলি গানে নেচে দেখাতে। লকডাউন, করোনার প্রকোপে দীর্ঘদিন বন্ধ ছিল সঠিক ভাবে ওয়ার্ক আউট করা। অবশেষে নিজের পুরনো ছন্দে ফিরেছেন দেবলীনা। চোট পাওয়া পা নিয়েই শুরু করে দিয়েছেন ওয়ার্ক আউট করা।

আরও পড়ুনঃ'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল নায়িকা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I was actually tying my hair🙈 #caughtcandid by @rupa___chowdhury

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Aug 5, 2020 at 10:05pm PDT

আরও পড়ুনঃশাহরুখের গানে ঐশ্বর্য-আমিরের নাচ, রোম্যান্সে মজেছেন বলিউডের দুই সুপারস্টার

প্রসঙ্গত, তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই। ওয়ার্ক আউটেরই ফল হল টোনড ব্যাক। কখনও ওয়েস্টার্ন ব্যাকলেস পোশাকে। তো কখনও শাড়ির ব্লাউজের খোলা পিঠে নজর কেড়েছেন দেবলীনা। নেটিজেনের অবশ্য তাঁকে বেশি পছন্দ শাড়িতেই। কারণ তাঁদের মতে শাড়ির ওই ব্যাকলেস ব্লাউজেই বেশি মানায় দেবলীনাকে। স্বাভাবিকভাবেই দেবলীনারও পছন্দ নিজের শাড়ি অবতার। তাই বারে বারে শাড়িতেই পোজ দিতে দেখা যায় তাঁকে। 

আরও পড়ুনঃকরোনার প্রকোপে পারিশ্রমিকে কোপ, বাদ পড়ছেন ধারাবাহিক থেকে, চলছে স্বজনপোষণও