বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনামে থাকছেন অভিনেত্রীর মৌনি রায়। সামনেই ছবির মুক্তি। তার প্রমোশনেই এখন বেজায় ব্যস্ত মৌনি রায়। রাজকুমার রাও-এর বিপরীতে মেড ইন চায়না ছবিতে দেখা যাবে তাঁকে। 

আরও পড়ুনঃ কেমন কাটত রণবীরের শৈশবের জন্মদিন, ছবি শেয়ার করে বিশেষ শুভেচ্ছা মায়ের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A warm cup of paradise .... #birthdayescape @discoversoneva

A post shared by mon (@imouniroy) on Sep 28, 2019 at 11:15pm PDT

আরও পড়ুনঃ বউ নয় বউদিতে মজলেন অক্ষয়-রিতেশ-ববি, ভরপুর বিনোদনে ঠাসা হাউসফুলের সিক্যুয়েল, দেখুন ট্রেলার

তবে এরই মাঝে ছুটি কাটাতে নর্থ বিচে পাড়ি দিলেন মৌনি। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। মুহুর্তে তা ভাইরাল হয়ে গেল নেট দুনিয়া। সমুদ্র সৈকতে লাস্যময়ী মৌনি। রবিবারের পোস্টগুলির মধ্যে সর্বাধিক নজর কাড়লেন অভিনেত্রী।

 

 

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করে সকলের নজর কেড়েছেন মৌনি। ছুটির মেজাজে একদিকে যেমন ছবি শেয়ার করে সকলের নজর কাড়লেন তিনি, ঠিক তেমনই কয়েকদিন আগে গিটারের সঙ্গে খালি গলায় গান গেয়ে সকলের মন জয়ও করেছিলেন অভিনেত্রী। আশা ভোঁসলের গান চুরালিয়া হ্যায়.. শোনা মাত্রই নেটিজেনরা সাধুবাদও জানিয়ে ছিলেন তাঁকে। 

 

 

তবে এখন তিনি কাজের থেকে খানিক ছুটি নিয়ে একান্তেই সময় কাটাচ্ছেন। একাধিক ছবিও শেয়ার করলেন নিজের ট্রিপ থেকে। সেলফি থেকে স্টান্ডিং পোজ, নয়া লুকে মৌনি ধরা দিলেন খুশ মেজাজে। মডেলিং থেকে শুরু করে টেলিভিশনের পর্দা। সেখান থেকে বক্স অফিসে ঝড়, ধাপে ধাপে এগিয়ে বলিউডে এই নায়িকা এখন নিজের এক পোক্ত জায়গা তৈরি করেছেন সিনসেল টাউনে। এখন দেখার তাঁর আগামী ছবিতে দর্শকদের জন্য থাকছে কোন চমক।