বলিউড হোক কিংবা টলিউড, হাঁসির ছবির মুল মন্ত্রই তিন বন্ধু। এবারও তাঁর ব্যতিক্রম হল না। হাউসফুল ফোর ছবিতেও দেখা যাবে ববিউডের তিন অভিনেতাকে, অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ ও ববি দেওয়ল। এবার এই তিন জুটির ভরপুর বিনোদনে ঠাসা ছবির ট্রেলার মুক্তি পেল সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃ জীবনের ওঠা-পড়ার মাঝে সাফল্যের মূল তিনটি মন্ত্র কী, জানালেন কাজল

৬০০ বছরের আগের ইতিহাস, আরও একবার যেন ঝালিয়ে নিল নিয়তি। একই পরিস্থিতির সামনে এনে ফেলল তিন তারকাকে। তিন রাজকন্যার, তিন রাজকুমার, যাঁদের জন্যছিল নিবেদিত প্রাণ। কিন্তু ৬০০ বছরে সবটাই যেন উল্টে গেল। হয়ে গেল বউ বদল। বিয়ে করে বসলেন সকলেই একে অন্যের স্ত্রীকে। এই পরিস্থিতিতে আচমকাই অক্ষয় কুমারের মনে পড়ে যায় অতীতের ঘটনা, অনুভব করতে শুরু করেন তিনি যাঁর সঙ্গে রয়েছেন সে তাঁর বন্ধু স্ত্রী, আর বন্ধুর ঘরে যে রয়েছে সে তাঁরই স্ত্রী, এই নিয়েই মোড় বদলায় ছবি। 

 

 

হাউস ফুল ছবি যত সিরিজই মুক্তি পেয়েছে এক কথায় প্রতিটি হিট। হাস্যরসে ভরপুর এই ছবির সিরিজ নিয়ে বেজায় আশাবাদী থাকেন ভক্তরা। আবারও সেই ছবির সিক্যুয়েল নিয়ে পর্দায় ফিরছেন অক্ষয় কুমার। বুধবারই প্রকাশ্যে এসেছিল সেই ছবিই প্রথম লুক। 

আরও পড়ুনঃ টাইগার নয়, সোশ্যাল মিডিয়ায় হট ছবি শেয়ার করে নজর কাড়ছেন জ্যাকি কন্যা

ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে মুক্তি পেয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা-অভিনেত্রীরাও সেই লুক শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। মুহুর্তে ভাইরাল সেই ছবি। এই ছবিতে মুখ্যভুমিকায় অভিনয় করতে দেখা যাবে, অক্ষয় কুমার, ববি দেওয়ল, কৃতি খারবান্দা, কৃতি স্যানন, রিতেশ দেশমুখ প্রমুখদের। ছবির কাজ প্রায় শেষ। তবে পুজো নয়, দিপাবলীতেই বক্স অফিস কাঁপাতে আসছে এই ছবি। মুক্তি পাবে ২৫ অক্টোবর।