Asianet News BanglaAsianet News Bangla

83 Movie: মদন লাল প্রতিশোধ পর্ব, ৮৩ ছবিতে কতটা ফুঁটে উঠল, গল্প শেয়ার করলেন খোদ কপিলদেব

কতটা সুক্ষ্ম ও সুন্দর করে এই ছবিকে সাজানো হয়েছে ইতিমধ্যেই মিলেছে তার প্রমাণ। এবার প্রকাশ্যে কিল দেব, তাঁর গল্পের সঙ্গে সিনেমার মিল কতটা, তাও এলো সামনে। 

movie 83 Kapil Dev shares the story behind Madan Lal  revenge bjc
Author
Kolkata, First Published Dec 14, 2021, 3:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৮৩ ছবি (83 Movie) এক কথায় বলতে গেলে দীর্ঘ প্রতিক্ষিত ছবির মধ্যে অন্যতম। ২০১৯ সাল থেকে এই ছবি ভক্তদের মনে কৌতুহলের সৃষ্টি করেছে। ভারতের ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস এবার পর্দায় বুনলেন রণবীর সিং। বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন। ট্রেলার মুক্তিতেই দর্শকদের খিদে এই ছবি ঘিরে আরও বেশ কিছুটা বেড়ে গিয়েছে। মাঠে নামার স্বপ্ন, হাটে ব্যাট নিয়ে জার্সি পরে দেশের জন্য খেলে সম্মান ফিরিয়ে আনার স্বপ্ন, বিশ্বকাপ জেতার স্বপ্ন, প্রথম গোটা  বিশ্বকে চমকে গিয়ে কাপ ঘরে তুলেছিলেন কপিল বাহিনি। প্রত্যেকের লড়াই এক সুক্ষ্ম গল্পই এই ছবির আদ্যপান্ত জুড়ে রয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 83 (@83thefilm)

 

শেষ বল, ব্যাটে লাগতেই হাওয়াতে, ছয় না আউট, রুদ্ধশ্বাস গ্যালারি, ১৯৮৩ সালের স্মৃতিতে ভাসল আরও একবার ভারত (Team India), এই ছবি দেখে ঠিক একইভাবে দর্শকদের সঙ্গে স্মৃতিতে ভাসলেন কাপিল দেব। ছবি প্রমোশনে শেয়ার করলেন সেই সমস্ত কাহিনী যা বিশ্বকাপ জয়ের সঙ্গে সূক্ষ্মভাবে জড়িয়ে। তারই একটি ছোট গল্প হল মদন লাল এর রিভেঞ্জ। খেলার মাঠে যখন বারে বারে  আঘাত পাচ্ছেন তিনি তখন তাকে সরিয়ে দিতে চেয়েছিলেন কপিলদেব, কিন্তু তিনি পরের ওভারে বল করবেন, জেদ ধরে বসেন। সেই মুহূর্তে মাঠের মধ্যে ঠিকই কথোপকথন হয়েছিল তা ছবির প্রচারে এসে সামনে তুলে ধরেন কপিল দেব ও মদন লাল। এই সংলাপের সঙ্গে ছবি দৃশ্যের কতটা মিল তা প্রমাণ করতে ঐটুকু ছবির ক্লিপিং শেয়ার করলেন এবার রণবীর সিং। যা দেখামাত্রই সকলে অবাক, বুঝা যায় কতটা যত্নের সঙ্গে তৈরি করা হয়েছে এই ছবিটি।

আরও পড়ুন-83 Trailer Release: ট্রেলারেই বাজিমাত, কপিল দেবের ভূমিকায় কয়েকটি ঝলকেই তাক লাগালেন রণবীর

আরও পড়ুন-Ranveer Singh: 'ঘুষের বিনিময়ে বলিউডে এসেছেন রণবীর সিং' চাঞ্চল্যকর অভিযোগ উঠলো বলিউডের 'খিলজির' উপর

সর্বোপরি ২০১৮ সালে বিয়ের পর টিনসেল টাউনের স্বামী-স্ত্রী জুটির প্রথম ছবি হতে চলেছে ৮৩ । স্পোর্টস ড্রামা ৮৩-র অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জিভা, হার্ডি স্য়ান্ধু,তাহির রাজ বাসিন,অ্যামি ভ্রিক,পঙ্কজ ত্রিপাঠী, সাহেব সেলিম, চিরাগ পাটিল,যতীন শর্মা সহ বলিপাড়ার একঝাঁক তারকাকে। হিন্দি ছবির দর্শকের জন্য ক্রিসমাস স্পেশাল গিফট হিসাবে ৮৩ নিয়ে আসছেন পরিচালক কবীর খান। আগামী ২৪ ডিসেম্বর সিলভারস্ক্রিনে মুক্তি পাবে দীপভীর অভিনীত বহুপ্রতিক্ষীত ছবি ৮৩ । অভিনয় দক্ষতায় ২২ গজে ব্যাট হাতে রুপোলি পর্দায় কেমন ঝড় তোলেন রণবীর তারই অপেক্ষায় দর্শক মহল। সঙ্গে দোসর রণভীর ঘরণী দীপিকা পাডুকোন। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios