প্রয়াত হয়েছেন বলিউড অভিনেতা  ইরফান খান। বুধবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অসুস্থ হয়ে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি ছিলেন ইরফান খান। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৪।বুধবার প্রয়াত অভিনেতা ইরফান খানের প্রতি শ্রদ্ধা জানিয়েছে সারা দেশ। আর সেখানে সামিল হয়েছে মুম্বই পুলিশও। 

আরও পড়ুন, 'অস্ট্রেলিয়াতে প্রত্য়েক সন্ধেবেলা ওনার থেকে মজার গল্প শুনতাম', ঋষি কাপুরের মৃত্যুতে স্মৃতির শহরে ঋতুপর্ণা


ট্যুইট করে  মুম্বই পুলিশ জানিয়েছে, 'আমার মনে হয়, সারাজীবন ধরেই সবকিছু ছেড়ে দিতে হয়। কিন্তু যেটা সবচেয়ে বেশি কষ্ট দেয় সেটা হল, বিদায় জানানোর জন্য সময় না নেওয়া। বিদায় ইরফান খান। আপনাকে কোনওদিন ভোলা যাবে না। তুমকো ইয়াদ রাখেঙ্গে গুরু হম।'উল্লেখ্য়, বলিউড অভিনেতা  ইরফান খান সম্প্রতি শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপরই মঙ্গলবার দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।  কোলোনে সংক্রমণের কারণে তাঁকে আইসিইউ-তে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। 

আরও পড়ুন, 'আমার নতুন ছবি 'কয়েদখানা'তে অভিনয়ের কথা ছিল ইরফানের', অনেক অজানা কথা বললেন পরিচালক গৌতম ঘোষ


প্রসঙ্গত, এর আগে ২০১৯-এ ইরফান জানিয়েছিলেন যে, তিনি নিউরোএন্ড্রোক্রিন টিউমারের সমস্যায় ভুগছিলেন। তবে তাঁর এভাবে চলে যাওয়াটা মেনে নিতে পারেননি অনেকই।বুধবার ইরফান খানের পর চিরঘুমের দেশে গেলেন ঋষি কাপুর। ঋষি কাপুরেরও চলে যাওয়া, পরপর এমন ঘটনায় কার্যত শোকস্তব্ধ বিশ্বজোড়া ছড়ানো ভক্তকূল।