Asianet News BanglaAsianet News Bangla

Mumbai Drug Case: চার সদস্যে এক বিশেষ টিম তৈরি করল মুম্বই পুলিশ, তদন্তের ভার থাকছে ওয়াংখেড়ে হাতেই

মুম্বই পুলিশ চার সদস্যের একটি দল তৈরি করেছে। যাঁরা সমীর ওয়াংশেরের বিরুদ্ধে ফাইল হওয়া অভিযোগ খতিয়ে দেখবেন। 

Mumbai Police forms 4 member probe team to investigate sameer wankhede case bjc
Author
Kolkata, First Published Oct 28, 2021, 9:38 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede), আরিয়ান ড্রাগ কেস (Aryan Drug Case) নিয়ে গত এক মাসের জলঘোলা হলেও সম্প্রতি মাথাচারা দিয়ে উঠেছিল সমীর ওয়াংখেড়ে ঘুষ নেওয়ার ঘটনা। ২৫ কোটি টাকা তিনি নিয়ে ছিলেন আরিয়ানকে ছাড়ার জন্য, এমনটাই দাবী করেছিলেন প্রভাকর সেল। কিন্তু ছিল না তাঁর হাতে কোনও সাক্ষ্য প্রমাণ। সোমবার থেকেই এই বিষয়টায় আলোকপাত করে এনসিবি (NCB)। সেখান থেকেই শুরু নয়া মোড়। বিশেষ একটি পাঁচজনের টিম সমীর ওয়াংখেড়কে (Sameer Wankhede) সাওয়ালও করে। তা নিয়ে কোনও স্পষ্ট উত্তর থাকে না অভিযোগকারী অর্থাৎ প্রভাকরের কাছে। আর তাই তদন্ত থেকে এখনই সরছেন না সমীর ওয়াংখেড়ে। এনসিবির পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, তিনি থাকছেন বর্তমানে এই কেসের তদন্তে। যতক্ষণ না পর্যন্ত তাঁর বিরুদ্ধে সঠিক কোনও সাক্ষ্যপ্রমাণ মিলছে, ততদিন পর্যন্ত সমীর ওয়াংখেড়েই থাকবে দ্বায়িত্বে। 

Mumbai Police forms 4 member probe team to investigate sameer wankhede case bjc

অন্যদিকে মুম্বই পুলিশ চার সদস্যের একটি দল তৈরি করেছে। যাঁরা সমীর ওয়াংশেরের বিরুদ্ধে ফাইল হওয়া অভিযোগ খতিয়ে দেখবেন। রবিবার রাত থেকেই শুরু হয়েছিল জল্পনা। আরিয়ান খানকে (Aryan Khan) ছাড়ার নামে ২৫ কোটি টাকা দাবী করা এবং তা নেওয়ার অভিযোগ ওঠে এনসিবি (NCB) কর্তা সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে। প্রাথমিকভাবে এই অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন তিনি। এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি জানিয়েছিলেন এটি এনসিবি-কে অবমাননা করার চক্রান্ত। এরপরই খবর আসে নার্কোটিক্সের (NCB) তরফ থেকে শুরু করা হচ্ছে তদন্ত, তবে সোমবার সেই তথ্যকেও  অস্বীকার করেছিলেন সমীর ওয়াংখেড়, জানিয়েছিলেন তাঁকে সমন করা হয়নি।

 আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

পরের দিন তদন্তে নামেন অফিসার জ্ঞানেশ্বর সিং, তিনি জানিয়েছিলেন, আমরা তদন্ত শুরু করে দিয়েছি। প্রকাশ্যে যে এফিডেভিড পাওয়া গিয়ছে তা ভিত্তি করেই প্রথম এগোনো হচ্ছে। এখন প্রশ্ন হল, অন্তর্বর্তী তদন্ত চলাকালিন কি সমীর ওয়াংখেড়ে আরিয়ানের তদন্তের ভারপ্রাপ্ত অফিসারই থাকবেন, নাকি সরিয়ে দেওয়া হবে তাঁকে। এর উত্তরে জ্ঞানেশ্বর সিং জানান, এত তাড়াতাড়ি এই বিষয় কিছু বলা যাচ্ছে না, তদন্ত শুরু হোক। কারণ সমীর ওয়াংখেড়ে দিল্লি পৌঁচ্ছে এই অভিযোগ মিথ্যে বলে দাবী করেছেন, ফলে দেখা যাক শুরুটা কীভাবে হয়। তবে বুধবার তা স্পষ্ট করে দেওয়া হয় এনসিবির পক্ষ থেকে। জানিয়ে দেওয়া হয় সমীর ওয়াংখেড়েই আপাতত থাকছেন তদন্তে। 

  Mumbai Police forms 4 member probe team to investigate sameer wankhede case bjc

Mumbai Police forms 4 member probe team to investigate sameer wankhede case bjc

Follow Us:
Download App:
  • android
  • ios