সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে স্বজনপোষণ যেন আর ভালভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে। যত সময় এগোচ্ছে তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে। এবার সুশান্ত সিং রাজপুতের  পরিবারের সঙ্গে দেখা করলেন বলি অভিনেতা নানা পাটেকর। সুশান্তের পাটনার বাড়িতে গিয়ে তার বাবা কে কে সিংয়ের সঙ্গে কথা বলতেও দেখা গেছে নানাকে। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের বাড়ি যাওয়ার ছবিও নিমেষে ভাইরাল হয়েছে। দেখে নিন ভিডিওটি।

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Nanapatekar reached patna to meet to pub condolence to #sushantsinghrajput #sushantsingh #sushantsingrajput

A post shared by Whatsinthenews (@_whatsinthenews) on Jun 28, 2020 at 2:09am PDT

 

গতকাল অর্থাৎ রবিবার বিহারের ভোজপুরে সিআরপিএফ-এর ৪৭ নম্বর ব্যাটেলিয়ন  ক্যাম্পে পৌঁছান নানা পাটেকর। সেখানে গিয়ে সুশান্তের মৃত্যু নিয়ে শোকপ্রকাশ করেছেন অভিনেতা।  তার মৃত্যু রীতিমতো নাড়িয়ে দিয়েছে নানা পাটেকরকে।

 

 

নানা বলেছেন, 'সুশান্ত একজন  প্রতিভাবান অভিনেতা। ওর অভিনয়েই সেটা স্পষ্ট ছিল। আমার মনে হচ্ছে, নিজের ছেলেকে যেন হারিয়ে ফেলেছি। ওর মৃত্যু  এখনও মেনে নিতে পারছি না। এখনই সময় ছিল না ওর চলে যাবারও আরও অনেকটা পথ চলা বাকি ছিল সুশান্তের।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#NanaPatekar offer condolences to #SushantSinghRajput's family at Patna home #sushantsinghrajput

A post shared by Whatsinthenews (@_whatsinthenews) on Jun 28, 2020 at 9:46am PDT


সিআরপিএফ-এর ৪৭ নম্বর ব্যাটেলিয়ন  ক্যাম্পে গিয়ে বেশ অনেকক্ষণই সময় কাটান নান।  সেখানে সুশান্তের মৃত্যুর শোকপ্রকাশের পাশাপাশি আধা সেনা জওয়ানদের মনোবল বাড়ান নানা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে স্বজনপোষণ যেন মাথাচাড়া দিয়ে উঠেছে।   কিন্তু নানার মতে, বহিরাগত হলেই যে বলিউডে জায়গা হয় না , এটাও ঠিক নয়। নিজের চেহারা, রাগ, কথা বলার ভঙ্গি সমস্ত কথাই তিনি তুলে  ধরেছেন। বলিউড কীভাবে তাকে গ্রহণ করেছে তাও তিনি জানিয়েছেন।