করোনা আতঙ্ক যে কেবল মানুষের মধ্যে প্রাণের ভয় এনে দিয়েছে তাই নয়। গোটা বিশ্বের আর্থিক অবস্থা এখন মারাত্মক শোচনীয়। রাস্তা ঘাটে ভর দুপুরেও চুরি-ডাকাতি হওয়ার ভয় বাড়ছে ক্রমশ। এবার ঘোর বিপদে বিনোদন মহলেও। যে সকল পরিচলক, প্রযোজনা সংস্থা জেদ ধরে বসেছিল যে ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ মিডিয়ায় ছবি মুক্তি করাবেনা, এখন তারাই শরণাপন্ন হয়েছে ডিজিটাল দুনিয়ার। একের পর এক পরিচালক ঘুরছে ডিজিটালের দিকে। অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানার 'গুলোবা সিতাবো' মুক্তি পাচ্ছে ডিজিটালে। অন্যদিকে আসছে বিদ্যা বালন এবং যিশু সেনগুপ্ত অভিনীত 'শকুন্তলা দেবী'। 

আরও পড়ুনঃমহাসঙ্কটে ফের এগিয়ে এলেন শাহরুখ, চিকিৎসক-কর্মীদের পাশে সাহায্যের হাত বাড়ালেন অভিনেতা

এবার ডিজিটালের দিকে ছবি মুক্তি নিয়ে সম্পূর্ণ প্রস্তুত অনুরাগ কাশ্যপ। 'ঘুমকেতু' হল ছবির নাম। কমেডিতে মোড়া এ ছবির প্রধান ভূমিকায় রয়েছেন নওয়াজুদ্দীন সিদ্দিকি। একজন অ্যাস্প্যায়ারিং চিত্রনাট্যকার। মুম্বইতে এসেছিলেন এই স্বপ্ন নিয়েই। তবে স্বপ্নের নগরীতেই চুরি হল তার একমাত্র স্বপ্ন। সেই অভিযোগ নিয়েই থানায় চলে যায় নওয়াজুদ্দীন। সেখানে একজন কোরাপ্ট পুলিশের ভূমিকায় স্বয়ং পরিচালক অনুরাগ। কাজ না করতে দিলেই বেঁচে যায় সে। যেখানে সিনিয়র ইন্সপেক্টর তাকে প্রায় হুমকি দেওয়ার সুরেই বলছে সঠিকভাবে কেসের তদন্ত না হলে অন্য কাউকে সে কেস দিয়ে দেওয়া হবে। সেখানে অনুরাগের কোনও ভ্রুক্ষেপই নেই।

আরও পড়ুনঃমাধুরীর প্রতারণা সহ্য করতে পারেননি সঞ্জয়, অকপট খলনায়কের প্রথম স্ত্রী রিচা

বরং সে বেশ খুশিই হল। মায়ের তেরো দিনের কাজ তাই এই কেস অন্য কাউকে দিয়ে দিলেই ভাল হয়। এমন পুলিশের ঘাড়ে এসে পড়ে নওয়াজের কাজ। নওয়াজের নাম ঘুমকেতু। প্রথমে তার নাম শুনে অবাক অনুরাগ। তার উপর ঘুমকেতুর উদ্ভট সব অভিযোগ। এই নিয়েই আগামী ২২ মে মুক্তি জি ফাইভে মুক্তি পাবে জি ফআইভ অরিজিনাল ছবি ঘুমকেতু। এই ছবির আরও একটি বিশেষ বিষয় হল সেরা তিন অভিনেতা-অভিনেত্রীর ক্যামিও। অমিতাভ বচ্চনের এক ঝলক পেতেই উত্তেজিত বিনোদনপ্রেমীরা। তাঁকে দেখা গেল উকিলের ভূমিকায়। অন্যদিকে ক্লিন শেভে রণবীর সিং এবং শআড়ি পরে রোমান্টিক অবতারে সোনাক্ষী সিনহা। কে কোন চরিত্রে আসলে অভিনয় করছে তা জানা যাবে ২২ মে।

 

 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা