গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। আতঙ্ক নয়, সতর্ক থাকুন। দেশজুড়েই এই বার্তা দেওয়া হচ্ছে সরকারের তরফ থেকে। ইতিমধ্যেই গোটা দেশে লকডাউন চলছে। অভিনেতা থেকে অভিনেত্রী, সারা বিশ্বের সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। ফের করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এলেন  কিং খান শাহরুখ। মারণ ভাইরাস মোকাবিলায় চিকিৎসক, নার্স, কর্মীদের পাশে ফের দাঁড়ালেন কিং খান।

আরও পড়ুন-নিজের জীবনের সত্যকে আড়ালেই রাখতে চান মাধুরী, আজও তাড়িয়ে বেড়ায় সেই ভয়...


শাহরুখের স্বেচ্ছাসেবী সংস্থা মীর ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ফের মহামারী মোকাবিলায় চিকিৎসক,নার্স কর্মীদের পিপিই সহ বিভিন্ন সরঞ্জামের ব্যবস্থা করলেন শাহরুখ খান। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-করোনার জেরে বন্ধ ছবি মুক্তি, ওটিটিকেই ভরসা বলে মানছে বলি থেকে টলি...

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, নিজেদের জীবন বিপন্ন করে দিনরাত এক করে যেভাবে করোনা মোকাবিলায় চিকিৎসক, নার্সরা সাহায্য করছে তাতে এই সময় তাদের পাশে অবশ্যই থাকা উচিত। তাদের প্রয়োজনীয় জিনিসপত্র যোগান দিলে আরও মানুষ উপকৃত হবেন। এই সাহায্যই মানুষকে অনেক দূর পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। মীর ফাউন্ডেশনের পক্ষ থেকে এমনটাই জানিয়েছেন শাহরুখ। তবে একবার নয়, একাধিকবার করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন শাহরুখ খান। এর আগেও প্রধানমন্ত্রীর তহবিল, দিল্লি, মহারাষ্ট্র, পশ্চিমবঙ্গের ত্রাণ তহবিলে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন শাহরুখ খান। এর পাশাপাশি নিজের চারতলা  অফিসকেও কোয়ারেন্টাইন সেন্টারের জন্য দিয়েছেন। করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। করোনা মোকাবিলায় এতদিনের  লকডাউনের মাঝে  দেশের সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন একাধিক তারকা। বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও ত্রান তহবিলে এগিয়ে এসেছেন।