Asianet News BanglaAsianet News Bangla

Ananya Panday - অনন্যার দুঃসময়ে পাশে দাঁড়ালেন প্রেমিক, পাণ্ডে পরিবারের দেখভাল করছেন ঈশান

বলিউড মাদক-কাণ্ডে (Bollywood Drug Bast) অনন্যা পাণ্ডেকে (Ananya Pandey) জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এই সময়ে তাঁর পরিবারের পাশে দাঁড়ালেন তাঁর প্রেমিক ঈশান খট্টর (Ishaan Khattar)। 

NCB Investigation - Ishaan Khatter, rumoured boyfreind of Ananya-Panday, reportedly looking after her family ALB
Author
Kolkata, First Published Oct 26, 2021, 3:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউড মাদক-কাণ্ডে (Bollywood Drug Bast) নাম জড়িয়েছে চাঙ্কি পাণ্ডের (Chunky Pandey) মেয়ে অনন্যা পাণ্ডের (Ananya Pandey)। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)-র ধারণা, তিনিই আরিয়ান খানকে (Aryan Khan) মাদকের যোগান দিতেন। ফলে এখন ধারাবাহিকভাবে ঘণ্টার পর ঘণ্টা জেরা চলছে এনসিবি দফতরে। দফায় দফায় হাজিয়ার দিতে হচ্ছে অনন্যাকে। কথায় বলে দুঃসময়ের বন্ধুই আসল বন্ধু। অনন্যার এই চরম দুঃসময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন তাঁর প্রেমিক ঈশান খট্টর (Ishaan Khattar)। অনন্য়ার পরিবারের দেখভালের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন তাঁর বহুচর্চিত প্রেমিক। 

শাহিদ কপুরের (Shahid Kapoor) সতভাই ঈশান খট্টরের সঙ্গে অনন্যার সম্পর্কের গুঞ্জন দীর্ঘদিনের। তবে স্টারকিডদের দুজনের কেউই তাঁদের সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। তবে বিভিন্ন বলি ইভেন্ট ও পার্টিতে বিভিন্ন সময়ে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। কিন্তু, সেটা ছিল সুখের সময়। এখনকার পরিস্থিতি পুরো আলাদা। তাই বলে অনন্যার পাশ থেকে সরে যাননি ঈশান। পাণ্ডে পরিবারের এক ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, অনন্যাকে এনসিবি ডেকে পাঠাতেই তাঁর সঙ্গে যোগাযোগ করেছিল ঈশান। দিন কয়েক আগেই তাঁকে ফুলের তোড়া নিয়ে অনন্যার বাড়িতে যেতে দেখা গিয়েছিল। শোনা যায়, গাড়ি থেকে রাস্তায় নেমে প্রেমিকার জন্য নিজে ফুল বেছে নিয়েছিলেন তিনি। 

IPL 2021 - লড়িচালকের ছেলে সাকারিয়া এখন কোটিপতি, ডেটে যেতে চান অনন্যা পান্ডের সঙ্গে

আরও পড়ুন - IPL 2021 - ভেঙ্কটেশ আইয়ারকে KKR দলে নিয়েছিলেন যিনি, তিনি এখন জেলে, কী ঘটেছিল জানেন

আরও পড়ুন - Aryan Khan Drug Case: সমন পেয়েও NCB পৌঁছলেন না অনন্যা, কারণ খোলসা করলেন নিজেই

অনন্যার পরিবারের সঙ্গেও সম্পর্ক খুবই ভাল তাঁর। এনসিবি-জিজ্ঞাসাবাদ পর্বে প্রায় পুরো সময়টাই তিনি অনন্যার পরিবারের পাশে রয়েছেন বলে জানা গিয়েছে। চাঙ্কি পাণ্ডের ছোট মেয়ে রাইসাও, ঈশানের ভাল বন্ধু। পাণ্ডে পরিবারের দুঃসময়ে আর কেউ পাশে থাকুক না থাকুক, ঈশান মাঝেমধ্যেই অনন্যার সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি চলে যাচ্ছে। এর থেকেই প্রকাশ্যে না বললেও এই দুই তারকা-সন্তানদের মধ্যের গভীর সম্পর্ক ধরা পড়ছে বলে মনে করছে ইন্ডাস্ট্রির একাংশ। অবশ্য তাঁরা স্বীকার না করলে কী হবে, বলি ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন তাঁদের প্রেমের কথা। অনন্যা পাণ্ডের ফ্যানরাও ঈশানের এই আচরণে অভিভূত। এখন এনসিবি তদন্তের জল কোথা থেকে কোথায় গিয়ে দাঁড়ায়, সেটাই দেখার।


 

Follow Us:
Download App:
  • android
  • ios