বিমানবন্দর ঘিরে একাধিক খবর প্রতিনিয়তই ঘটে থাকে সেলিব্রিটিদের জীবনে। কখনও বিবানবন্দরে ভক্তদের উপচে পডড়া ভিড়, কখনও আবার বিমানবন্দরে অপ্রীতিকর ঘটনা, কখনও আবার পরিচয়পত্র, নানা সময় কারণ হয়ে দাঁড়িয়েছে সমস্যার। তবে ধোনির জীবনে যা প্রেম খুঁজে পাওয়ার পথ ছিল অন্যের কাছে তা বেজায় অস্বস্তিদায়ক। খোদ শাহরুখ খানকেই বিদেশের মাটিতে একাধিকবার পরিচয় পত্র দেখিয়ে প্রমাণ দিতে হয়েছে যে তিনি শাহরুখ খান। 

আরও পড়ুন-টুইট বির্তকে করণ জোহরের 'তখত', বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন-হিংসায় বিধ্বস্ত রাজধানী, শান্তির বার্তা দিয়ে কবিগুরুকে স্মরণ সৃজিতের

তবে দেশের মাটিতে যদি এমন ঘটনা ঘটে কোনও তারকার সঙ্গে তবে তাঁর অনুভূতি ঠিক কেমন হতে পারে, সেই আবেগই এবার তুলে ধরলেন অভিনেত্রী নীনা গুপ্তা। সম্প্রতি তিনি বিমানবন্দরের গিয়ে এমনই এক ঘটনার সন্মুখীন হন। তিন তিনবার তাঁকে পরিচয় পত্র দেখাতে হয়। সেই ঘটনার উল্লেখ করেই এবার প্রকাশ্যে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় লেখেন,- যখন তিন তিনবার পরিচয় পত্র দেখা হয়, তখন এটা স্পষ্ট হয়ে যায় যে বেবি তুমি এখনও জনপ্রিয় বা সফল হওনি। 

আরও পড়ুনঃ অন্তঃসত্ত্বা কৃতি স্যানন, নেট দুনিয়ায় ফাঁস হল ছবি

 

 

নীনার এই মজার পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। অভিনেত্রীর শেয়ার করা পোস্ট দেখে অনেকেই কমেন্ট করেন তাঁর লুক নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে নীনা গুপ্তার ছবি শুভ মঙ্গল জ্যাদা সাবধান ছবি। সেখানে আয়ুষ্মান খুরানার মায়ের চরিত্রে আবারও সকলকে তাক লাগিয়েছে অভিনেত্রী। লুক থেকে শুরু হেয়ারস্টাইল, পোশাক কিংবা স্টাইল স্টেটমেন্ট এখনও পাল্লচা দিয়ে ভক্তদের নজর কাড়ছেন তিনি।