সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি। কিন্তু পর্দার বাইরেও সুরসিক হিসেবেও বেশ নাম ডাক রয়েছে নীনার । সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিত্র বছর ৬০-এর অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে রীতিমতো তিনি শোরগোল ফেলে দিয়েছেন, যা ভাইরাল হওয়া মাত্রই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।  

আরও পড়ুন-উচ্চতা নিয়ে কটাক্ষ নেহাকে, ক্ষমা চাইলেন গৌরব...

ছবিতে একটি সাদা রঙের শর্ট ফ্রকে দেখা গেছে নীনাকে। ছবির সঙ্গে ম্যাচ করে মানানসই মজাদার ক্যাপশনও দিয়েছেন অভিনেত্রী। যা বেশ নজর কেড়েছে। ক্যাপশনে লিখেছেন 'ফ্রক কা শক'। ছবিটি তুলেছেন তার সহ অভিনেতা গজরাজ রাও। তবে এই প্রথমবারই নয়, এর আগেও একাধিকবার ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন নীনা। তার পোস্টের সবথেকে বড় আকর্ষণ রসিকতায় ভরা ক্যাপশন। যা সবার থেকে আলাদা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Frock ka shock. Picture taken by the gajraj sir

A post shared by Neena Gupta (@neena_gupta) on Dec 6, 2019 at 5:47pm PST

 

দীর্ঘদিন আগে বিয়ে থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন নীনা। সন্তান মসাবাকে নিজেই একা মানুষ করেছেন। পরে যদিও বিয়ে করেছেন। কিন্তু ৬০ বছর বয়সে এসেও এত সাবলীলতার সঙ্গে শর্ট ফ্রক পরে ছবি দিয়ে তিনি আবারও নিজের জায়গাটা বুঝিয়ে দিয়েছেন। শর্ট ড্রেস পরে একদম বিন্দাস মুডে দেখা গেছে অভিনেত্রীকে। তার উপর উন্মুক্ত উরুতেও তিনি রীতিমতো ঝড়  তুলেছেন নেটদুনিয়ায়। তবে সাম্প্রতিক কালের পোস্টের মধ্যে সবথেকে জনপ্রিয় হয়েছিল লন্ডনে তোলা একটি ছবি। সেখানেও  ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, 'যেখানে আমি যাই, সেখানেই তুমি চলে আসো।' গতবছরই 'বধাই হো' ছবিতে গজরাজের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছিল নীনাকে। আপকামিং ছবি 'সূর্যবংশী', 'পঙ্গা', 'শুভ মঙ্গল জ্যায়দা সাবধান' ছবিতে দেখা যাবে সাহসিনীকে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Jahan main jaati hoon wahi chale aate ho @gajrajrao #london Photo courtesy @rajcheerfull

A post shared by Neena Gupta (@neena_gupta) on Jul 17, 2019 at 8:55am PDT