জনপ্রিয় গায়িকা নেহা কক্করের কাছে অবশেষে ক্ষমা চাইলেন কমেডিয়ান গৌরব গেরা। নেহাকে নিয়ে বির্তকিত মন্তব্যের জেরে রীতিমতো উত্তাল সোশ্যাল মিডিয়া। গৌরব জানিয়েছেন, নেহাকে কষ্ট দেওয়ার কোনও ইচ্ছাই ছিল না তার, এমনকী চ্যানেল কর্তৃপক্ষকে সংলাপ বদলানোর জন্য তিনি এবং কিকু বলেছিলেন, কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ তা শোনেনি। কী এমন ঘটেছিল  যার জন্য ক্ষমা চাইতে হল গৌরবকে এই প্রশ্নই এখন সবার মুখে মুখে। সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ে নেহা কক্করকে নিয়ে মজা করতে শুরু করেন কিকু শারদা এবং গৌরব গেরা। কখনও নেহার গান নিয়ে তো কখনও নেহার উচ্চতা নিয়ে। এই নিয়ে চলতে থাকে তাদের হাসির ফোয়ারা।  তারপরই কিকু এবং গৌরবের বিরুদ্ধে ফুঁসে ওঠেন বলি গায়িকা নেহা।

আরও পড়ুন-তিলোওমায় হাজির আমির, শ্যুটিং শুরু হাওড়া ব্রিজে...

নিজেপ সোশ্যাল হ্যান্ডেল কিকু এবং গৌরবের বিরুদ্ধে বেশ বড় একটি বিবৃতি দেন নেহা। 'যে গান তোমাদের প্রেম পড়তে শিখিয়েছে, সেই গান নিয়ে অপপ্রচার,' জানিয়েছেন নেহা। মজা করার নামে তাকে নিয়ে এই ধরনের ঠাট্টা, তামাশা তিনি একদমই পছন্দ করেননি তা তিনি স্পষ্ট করে জানিয়ে দিয়েছিলেন। কেন তাকে নিয়ে এই ধরনের মজা করা হচ্ছে সেই নিয়েও প্রশ্ন তোলেন গায়িকা। যারা দীর্ঘদিন ধরে এই কাজগুলি করছেন তাদের লজ্জা হওয়া উচিত বলেও জানান তিনি। তারপরই বিষয়টি সকলের প্রকাশ্যে আসে। এবং মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় তার এই পোস্ট।

আরও পড়ুন-প্রকাশ্যে কেঁদে ভাসালেন মোনালি, ভাইরাল হল ভিডিও...

শুধু নেহাই নয়, বোনের এই অপমানের যোগ্য জবাব দিয়েছেন টনি কক্করও। তিনি জানিয়েছেন, 'তার বোন ছোট শহর থেকে উঠে এসেছে, একটি মেয়েকে এইভাব অসম্মান দেখাও কীভাবে তোমরা? নিজের যোগ্যতা দিয়ে বি-টাউনে এই জায়গা তৈরি করেছে নেহা। কোনও মানুষের উচ্চতা নিয়ে মজা, তামাশা করলে তার মনের উপর দিয়ে কী ঝড় বয়ে যায় এটা কখনও ভেবে দেখেছ।' ঈশ্বর যাকে যেমন বানিয়েছে তা নিয়ে প্রশ্ন করা কখনওই উচিত নয়, এর পাশাপাশি এই ধরনের মন্তব্য করে তার কেরিয়ারের কত ক্ষতি করা হচ্ছে, সে নিয়েও প্রশ্ন তোলেন টনি। নেহার অনুরাগীরাও ঘটনার তীব্র নিন্দা করেছেন।